গভীর রাতে নিখোঁজ ইলিয়াস আলীর বাসায় ‘তল্লাশি’র চেষ্টা

গভীর রাতে নিখোঁজ ইলিয়াস আলীর বাসায় ‘তল্লাশি’র চেষ্টা

ঢাকা, ২২ মে (জাস্ট নিউজ) : নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর বনানীর ন্যাম ভিলেজের সিলেট হাউসে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তল্লাশির চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার দিবাগত রাত ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত কয়েক দফা এ চেষ্টা হয় বলে অভিযোগ করেছেন ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদি লুনা।

মঙ্গলবার ভোরে ইলিয়াস আলীর স্ত্রী লুনা ইলিয়াস গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। এ ছাড়া বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লুনা ইলিয়াস গণমাধ্যমকে জানান, রাত সাড়ে ৩টার একটু আগে ডিবি পুলিশের একটি দল আমাদের বাসার সামনে অবস্থান নেয়। তারা বাড়ির গেট খুলত বললেও আমরা গেট খুলিনি। তারা জোর করে প্রবেশ করতে চাইলে আমরা চিৎকার করি। এ সময় তারা বাড়ির বাইরে অবস্থান নেয়।

হঠাৎ করে সাদা পোশাকের একদল লোক এসে নিজেদের গোয়েন্দা পুলিশ পরিচয় দেন। তারা বাড়ির দরজা খুলে দিতে বলেন, কিন্তু তাদের পরিচয় নিশ্চিত না হওয়ায় গেট খোলা হয়নি।

লুনা ইলিয়াস বলেন, এত রাতে কেন পুলিশ আমাদের বাড়িতে প্রবেশের চেষ্টা করছে এ বিষয়ে আমি কিছুই জানি না।

তিনি আরো বলেন, আমাদের বাড়ির সামনে ডিবি পুলিশের অবস্থানের খবর শুনে গণমাধ্যমকর্মীরা আসেন। গণমাধ্যমকর্মীরা আসার কিছু সময় পর রাত সাড়ে ৪টার দিকে গোয়েন্দা পুলিশের সদস্যরা বাড়ির সামনে থেকে সরে গিয়ে আশপাশে ঘোরাঘুরি করে।

এদিকে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেন, সেহেরির আগে ডিবি পুলিশ পরিচয়ে একদল লোক নিখোঁজ ইলিয়াস আলীর বনানীর ন্যাম ভিলেজের বাসায় অভিযান চালানোর চেষ্টা করে। এ সময় ইলিয়াস আলীর স্ত্রীর চিৎকারে তারা বাড়ির বাইরে অবস্থান নেয়।

(জাস্ট নিউজ/এমআই/১১৪২ঘ.)