ছাত্রদল নেতা সজলকে তুলে নেওয়ার অভিযোগ

ছাত্রদল নেতা সজলকে তুলে নেওয়ার অভিযোগ

ঢাকা, মে ২৪ (জাস্ট নিউজ): ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ফয়সাল আহমেদ সজলকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

বিএনপির এই নেতা বলেন, পুরনো কায়দায় বিরোধীদল নিধনের হাতিয়ার হিসেবে সজলকে তুলে নেওয়া হয়েছে। কারণ সজল বর্তমান ভোটারবিহীন সরকার বিরোধী আন্দোলনের একজন তরুণ নেতা। রাজপথের সাহসী সৈনিক।

রিজভী আহমেদ বলেন, বেছে বেছে বিরোধীদলের তরুণ নেতাকর্মীদের যেভাবে তুলে নেওয়া, গ্রেপ্তার, গুম ও বিচারবর্হিভূতভাবে হত্যা করা হচ্ছে তারই ধারাবাহিক শিকার হয়েছে মেধাবী ছাত্র নেতা সজল। ৪৮ ঘন্টা পেরিয়ে গেলেও এখনও সজলের খোঁজ পাওয়া না যাওয়ায় গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করেন তিনি।

বিএনপির এই নীতি নির্ধারক বলেন, সজল নিখোঁজের ঘটনাকে ইলিয়াস আলী, চৌধুরি আলম, সাইফুল ইসলাম হিরুসহ দেশব্যাপী অসংখ্য গুমেরই নতুন চিত্র।

একের পর এক এই ঘটনা মর্মস্পর্শী, অবিশ্বাস্য ও জীবন প্রবাহ রুদ্ধ করে দেওয়ার মতোই অভিঘাত উল্লেখ করে রিজভী আহমেদ বলেন, দেশে বর্তমানে সরকারি বিচারবর্হিভূত হত্যা, গুম খুনের প্রতিযোগিতায় মূলত বিরোধীদল নিধনই হচ্ছে প্রকাশ্য অপ্রকাশ্য এজেন্ডা। এমন পরিস্থিতিতে সজলের নিখোঁজের ঘটনা কোন বিচ্ছিন্ন ঘটনা নয় বরং একই সূত্রে গাঁথা।

(জাস্ট নিউজ/এমআই/১৩২৮ঘ)