ওবায়দুল কাদেরের প্রশ্ন

বদি মাদকের গডফাদার, প্রমাণ কী?

বদি মাদকের গডফাদার, প্রমাণ কী?

ঢাকা, ৩ জুন (জাস্ট নিউজ) : মাদক ব্যবসার অভিযোগ প্রমাণিত হলে আওয়ামী লীগের সংসদ সদস্য (উখিয়া-টেকনাফ) আবদুর রহমান বদিও ছাড় পাবে না বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার দুপুরে রাজধানীতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেট্রো রেল নির্মাণ প্রকল্পের প্যাকেজ-৭ এর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সেতুমন্ত্রী এ মন্তব্য করেন।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের ক্ষুব্ধ প্রতিক্রিয়ায় তিনি বলেন, আরো কত বদি এ দেশে আছে। বদি মাদকের গডফাদার, আপনি কি সরাসরি এভাবে কথা বলতে পারেন? প্রমাণ কী? প্রমাণিত হলে বদিকেও ছাড় দেওয়া হবে না।

এর আগে গত ২৫ মে কক্সবাজার মেরিন ড্রাইভ থেকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আকতার কামালের (৪১) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। নিহত কামাল এমপি বদির বড়বোন শামসুন্নাহারের দেবর। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, কামালকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়।

এর পরদিন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছিলেন, বদির বিরুদ্ধে যদি অপরাধ-অভিযোগ প্রমাণিত হয়, বদির বেয়াই যেমন ছাড় পায়নি, বদিসহ আওয়ামী লীগ-বিএনপির বা অন্য দলের যারা যারাই জড়িত কেউ রেহাই পাবে না।

জাস্ট নিউজ/এমআই/১৫৩৪ঘ.)