নৌকা প্রতীকে ভোট চাওয়ায় নেতার গাড়িবহরে হামলা, আহত ৫

নৌকা প্রতীকে ভোট চাওয়ায় নেতার গাড়িবহরে হামলা, আহত ৫

চুয়াডাঙ্গা, ২১ জুন (জাস্ট নিউজ) : আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাশেম রেজার গাড়িবহরে হামলা ঘটনা ঘটেছে।

বুধবার দিবাগত রাত ৯টার দিকে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সদাবরি গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত পাঁচজন আহত ও পাঁচটি মোটরসাইকেল ভাংচুর করা হয়।

দামুড়হুদা থানার এজাহার থেকে জানা যায়, বৃহস্পতিবার রাতে দামুড়হুদার ঠাকুরপুরে গণসংযোগসহ পথসভার কর্মসূচি ছিল। এ কর্মসূচি শেষে নিজ বাড়ি কুড়ুলগাছি ফেরার পথে গণসংযোগের গাড়িবহরটি সদাবরি গ্রামে পৌঁছালে আব্দুল্লাহ ও অনিক নামের দুই যুবকের নেতৃত্বে একদল যুবক গাড়িবহরের গতিরোধ করে। তারা অতর্কিতে হামলা চালায়। অন্তত পাঁচটি মোটরসাইকেল ভাংচুর করে। এতে পাঁচজন কর্মী আহত হন। আহতদের দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। যুবলীগ কর্মী জহুরুল ইসলাম বাদী হয়ে বুধবার গভীর রাতে দামুড়হুদা মডেল থানায় এই এজাহার দায়ের করেন।

যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক হাশেম রেজা বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে এলাকাবাসীকে জানিয়ে গ্রামে গ্রামে নৌকা প্রতীকের ভোট প্রার্থনা করে আসছি। বুধাবর রাতেও এ ধরনের গণসংযোগ শেষে ফেরার পথে এ ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটলো। পরিকল্পিতভাবেই এ হামলা চালানো হয়েছে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শুকুমার বিশ্বাস বলেন, হামলার ঘটনা শোনার পর আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। রাতেই দামুড়হুদা থানায় এজাহার দায়ের করা হয়েছে। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

(জাস্ট নিউজ/এমআই/০৯০৯ঘ.)