কুমিল্লায় অলি আহমেদের গাড়িতে হামলা, ভাঙচুর

কুমিল্লায় অলি আহমেদের গাড়িতে হামলা, ভাঙচুর

কুমিল্লা, ১২ জুলাই (জাস্ট নিউজ) : কুমিল্লার চান্দিনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির চেয়ারম্যান কর্নেল অলি আহমেদের গাড়িতে হামলা ও ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার দুপুর পৌনে ১টায় চান্দিনায় ড. রেদওয়ান আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজের ২ নম্বর ক্যাম্পাস উদ্বোধন করতে যাওয়ার পথে এ হামলার ঘটনা ঘটে।

দুপুরে চান্দিনা উপজেলা কার্যালয় ও থানা ভবনের মাঝ দিয়ে অলি আহমেদ ও রেদওয়ান আহমেদ যাচ্ছিলেন। এ সময়ে ২০-২৫ জনের একটি দল 'জয় বাংলা' স্লোগান দিয়ে সেখান দিয়ে যাচ্ছিল। তারা হঠাৎ করে অলি আহমেদের গাড়িতে হামলা চালায়। এতে তার গাড়ির পেছনের গ্লাস ভেঙে যায়। অলি আহমেদের পেছনেও একটি গাড়ি ছিল।

পুলিশের সামনেই এমন ঘটনা ঘটেছে জানিয়ে অলি আহমেদ এ প্রতিবেদককে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। আমার গাড়িতে আক্রমণ হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের ক্ষমতায়। এখন দেখি, তিনি কী ভূমিকা রাখেন।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুল ইসলাম ফোনে বলেন, এখানে কোনো হামলা হয়নি। কে কোথা থেকে তার গাড়িতে ইট ছুড়েছে, তাতে তার গাড়ি ভেঙে গেছে।

পরে রেদওয়ান আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজের ২ নম্বর ক্যাম্পাসের মমতাজ আহমেদ ভবন উদ্বোধন করেন অলি আহমেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা ড. রেদওয়ান আহমেদ। বিশেষ অতিথি ছিলেন কলেজের আজীবন সদস্য মিসেস মমতাজ আহমেদ, ইঞ্জি. মফিজ আহমেদ ভুঁইয়া ও সুলতান আহমেদ রবিন। সূত্র: যুগান্তর

(জাস্ট নিউজ/একে/১৫৩৫ঘ.)