খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে যুবদলের বিক্ষোভ মিছিল

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে যুবদলের  বিক্ষোভ মিছিল

ঢাকা, ১৬ জুলাই (জাস্ট নিউজ) : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর।

সোমবার দুপুরে রাজধানীর ৬নং মিরপুর এলাকায় যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে। এ সময়ে যুবদল ঢাকা মহানগর উত্তরের অন্তর্গত বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিলে নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার ভয় নাই রাজপথ ছাড়ি নাই। মুক্তি মুক্তি মুক্তি চাই খালেদা জিয়ার মুক্তি চাই বলে স্লোগান দিতে থাকে।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ যুবদলের উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন বলেন, ‘খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে অন্যায়ভাবে কারাবন্দি করে রাখা হয়েছে। বিএনপি ও বেগম খালেদা জিয়াকে নিয়ে সরকারের নীলনকশা সফল হবে না। যুবদলের নেতাকর্মীরা গণআন্দোলনের মাধ্যমেই তাকে মুক্ত করবে।’

সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন বলেন, ‘যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসানকে বিনা কারণে হয়রানি ও নির্যাতনের উদ্দেশ্যে গ্রেফতার করে রিমান্ডে দেওয়া হয়েছে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসানকে মুক্তি দিতে হবে। না হলে দেশের যুব সমাজকে সঙ্গে নিয়ে এর কঠোর জবাব দেওয়া হবে।’

(জাস্ট নিউজ/একে/১৭৩০ঘ.)