অংশগ্রহণমূলক নির্বাচন চাই : খালেদা জিয়া

অংশগ্রহণমূলক নির্বাচন চাই : খালেদা জিয়া

ঢাকা, ২৩ ডিসেম্বর (জাস্ট নিউজ) : সব দলের অংশগ্রহণে আবারো নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।

শনিবার রাতে বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে বড়দিন উপলক্ষে খ্রিস্টান সম্প্রদায়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান শেষে বেগম খালেদা জিয়া এ কথা বলেন।

সাবেক প্রধানমন্ত্রী বলেন, নিরপেক্ষ নির্বাচন না হলে দেশের মানুষ ভোটকেন্দ্রে যাবেন না, গত নির্বাচন তার প্রমাণ। তিনি বলেন, দেশে কোনো ধর্মের মানুষই নিরাপদ নয়। সকলের ওপর অত্যাচার নিপীড়ন। ভালো আছে শুধু ক্ষমতাসীনরা, কারণ তারা দেশটাকে নিজস্ব সম্পত্তি মনে করে।

খালেদা জিয়া আরো বলেন, দেশ অনাচারে ভরে গেছে। এই কারণেই বিএনপিকে দুর্বল করতে সব রকমের অত্যাচার চালাচ্ছে। দেশের মানুষ এ অবস্থা থেকে মুক্তি চায়। তাই এ অবস্থা থেকে বহুদলীয় গণতন্ত্র ফিরিয়ে আনতে সব ধর্মের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ করতে হবে। ন্যায় প্রতিষ্ঠা করতে হবে।

এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, আব্দুল মঈন খান, সিনিয়র ভাইস চেয়ারম্যান রুহুল কবীর রিজভী আহমেদ, বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশনের সভাপতি, অ্যালবার্ড পি কস্তা, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় হাওলাদার দেন।

(জাস্ট নিউজ/একে/২৩৫৯ঘ.)