এবার স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে চাপা দিল বাস

এবার স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে চাপা দিল বাস

ঢাকা, ১০ আগস্ট (জাস্ট নিউজ) : ঢাকায় দুই শিক্ষার্থীসহ সড়ক দূর্ঘটনায় একাধিক মৃত্যুর ঘটনার রেশ কাটতে না কাটতে এবার সড়ক দূর্ঘটনার মুখোমুখী হয়েছে খোদ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের গাড়ি।

শুক্রবার রাত ৯টার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে একটি বাস (নম্বর- ঢাকা মেট্রো ব ১১-৭৪৭৫) স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িকে চাপা দিয়েছে।

জানা গেছে, বাসটিতে চালক ছিলেন না। বাসটি চালাচ্ছিলেন হেলপার। ওই বাস এবং হেলপারকে আটক করে শেরেবাংলা নগর থানায় সোপর্দ করা হয়েছে।

ট্রাফিক পশ্চিম বিভাগের উপ-কমিশনার (ডিসি) লিটন কুমার সাহাকে উধৃত করে গণমাধ্যমকে জানিয়েছে, ওই গাড়িটির কাগজপত্রও ঠিক ছিল না। তাই থানায় নেয়ার পর গাড়িটিকে ডাম্পিংয়ে দেয়া হয়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

গত মাসের শেষভাগে বাসচাপায় রাজধানীর রমিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যুকে কেন্দ্র করে শিক্ষার্থীরা রাস্তায় নেমে এলে সড়ক পরিবহনে চরম নৈরাজ্য, অনিয়ম ও দুর্নীতির বিষয়টি নতুন করে সবার সামনে উঠে আসে। এক পর্যায়ে নিরাপদ সড়ক প্রতিষ্ঠার লক্ষ্যে গড়ে উঠা আন্দোলন সারা দেশে ছড়িয়ে পড়ে। এরই মধ্যে আন্দোলন বন্ধে স্বরাষ্ট্রমন্ত্রী শিক্ষার্থীদেরকে রাস্তা ছেড়ে যাওয়ার হুমকী দিয়ে বলেন, আমাদের ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেছে। সরকারি দলের সহযোগী প্রতিষ্ঠানের নেতা-কর্মী এবং পুলিশের হামলায় সে আন্দোলনে মাঝপথে থেমে যায়।

(জাস্ট নিউজ/একে/২৩৫৭ঘ.)