খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতে কারাগারের ভেতরে ৬ স্বজন

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতে কারাগারের ভেতরে ৬ স্বজন

ঢাকা, ২২ আগস্ট (জাস্ট নিউজ) : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য অবশেষে কারাগারে প্রবেশ করেছেন তাঁর ৬ স্বজন। প্রথমে স্বজনদের ২০ সদস্য সেখানে প্রবেশ করতে চাইলেও কারা কর্তৃপক্ষ অনুমতি না দেওয়ায় ছয়জন প্রবেশ করেছেন।

বুধবার ঈদুল আজহার দিন বিকেল ৩টা ৪০ মিনিটের দিকে কারাগারের ভেতরে যান তারা। এর আগে দুপুর ২টা ২০ মিনিটে পুরান ঢাকার নাজিমউদ্দিন সড়কের কারাগারের ফটকে আসেন বেগম খালেদা জিয়ার পরিবারের সদস্যরা।

কারাগারে বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছেন তার প্রয়াত ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান, নাতনি জাফিয়া রহমান, খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাই সাঈদ এস্কান্দরের স্ত্রী নাসরিন এস্কান্দার, তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের বড় বোন শাহিনা খান জামান বিন্দু প্রমুখ। বাকিরা অনুমতি না পেয়ে সবাই কারাফটক থেকে ফিরে গেছেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং এর কর্মকর্তা গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন। এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের চেষ্টা করলেও তাদের অনুমতি দেওয়া হয়নি। পরে কারাফটক থেকে ফিরে যান তারা।

(জাস্ট নিউজ/জেআর/১৭৪০ঘ.)