ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী সন্ত্রাসীদের তাণ্ডব শুরু: মির্জা আলমগীর

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী সন্ত্রাসীদের তাণ্ডব শুরু: মির্জা আলমগীর

ঢাকা, ২৬ ডিসেম্বর (জাস্ট নিউজ) : আগামী ২৮ ডিসেম্বর লাকসামের ৪টি ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী সন্ত্রাসীদের বেপরোয়া তাণ্ডব শুরু হয়েছে। শেষ মুহূর্তের প্রচারে বিএনপি-সমর্থিত প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের ওপর হামলা চালাতে দানবের ভূমিকায় অবতীর্ণ হয়েছে আওয়ামী ক্যাডার বাহিনী।

মঙ্গলবার পল্টনে দলীয় কার্যালয়ে এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, সোমবার বিএনপি-সমর্থিত প্রার্থী মুদাফরগঞ্জ গণসংযোগ করতে গেলে বিনা উসকানিতে সরকারদলীয় প্রার্থীর ক্যাডার বাহিনী পুলিশের সামনে অস্ত্র নিয়ে প্রাকাশ্যে হামলা করে। এতে প্রার্থীর ভাইসহ ১৫ জন আহত হন। এ সময় বিএনপি-সমর্থিত প্রার্থীর গাড়ি ভাঙচুর করে তারা।

তিনি বলেন, লাকসামের ৪টি ইউনিয়নে আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান শাসকগোষ্ঠী গায়ের জোরে আওয়ামী লীগ-সমর্থিত প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী করতে নির্বাচনী এলাকাগুলোতে আওয়ামী ক্যাডারদের লেলিয়ে দেয়া হয়েছে।

মহাসচিব বলেন, পুলিশের উপস্থিতিতে বিএনপি-সমর্থিত প্রার্থী ও সমর্থকদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলায় এটি সুস্পষ্ট যে, দেশ এখন আইনকানুনের দ্বারা পরিচালিত হচ্ছে না। বরং দেশ পরিচালিত হচ্ছে সন্ত্রাসী কায়দায়। এ সময় তিনি আহতদের সুস্থতা কামনা করেন।

(জাস্ট নিউজ/ওটি/১৬৪২ঘ.)