ছাত্রদল কেন্দ্রীয় সহ-সভাপতিকে গ্রেফতারে ছাত্রদলের নিন্দা

ছাত্রদল কেন্দ্রীয় সহ-সভাপতিকে গ্রেফতারে ছাত্রদলের নিন্দা

ঢাকা, ৫ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : মঙ্গলবার মুন্সিগঞ্জ থেকে ঢাকায় আসার পথে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মাসুদ খান পারভেজকে আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান।

বুধবার এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, অবৈধ সরকার গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে নস্যাৎ করার জন্য রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে নানা ধরণের দমনমূলক কর্মকাণ্ড অব্যাহত রেখেছে। আবারো একদলীয় নির্বাচনের অভিলাশে ছাত্রদল নেতা-কর্মীদেরকে বেপরোয়াভাবে দমন করতে গিয়ে নিষ্ঠুর আক্রমন চালিয়ে সরকার বিরোধীদের নৃশংসভাবে হত্যা, জখম, হামলা এবং নির্বিচারে গ্রেফতার করছে। সরকার বিরোধী দলের প্রতি রাজনৈতিক আচরণ করছে অস্ত্রের মাধ্যমে। আইনশৃঙ্খলা বাহিনীতে নিজেদের লোকজন ঢুকিয়ে তারা তাদেরকে নিজস্ব দলীয় বাহিনীতে পরিনত করেছে অত্যান্ত নিষ্ঠার সাথে।

নেতৃদ্বয় আরো বলেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মাসুদ খান পারভেজ একজন জনপ্রিয় ছাত্রনেতা, তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ, অথচ আইনশৃঙ্খলা বাহিনী কোন কারণ ছাড়াই তাকে গ্রেফতার করেছে। অবৈধ ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে তারা বিরোধীদল বিনাসী কর্মসূচী গ্রহন করেছে। এতে অত্যাচার, চক্রান্ত, সন্ত্রাস, খুন, গ্রেফতার, হামলা, মামলা সত্বেও সরকার বিরোধী আন্দোলন খরস্রোত নদীর মত প্রবাহিত হচ্ছে। সরকারের দলবাজি ও দুর্বৃত্তপনার বিরুদ্ধে জনগনের অভ্যুত্থান এখন চুরান্ত রুপ নিচ্ছে।

নেতৃদ্বয় অবিলম্বে সারাদেশে গণগ্রেফতার বন্ধের দাবি জানিয়ে গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীদের মুক্তি দাবি করে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও জনগনের দাবি নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা কায়েমের মাধ্যমেই এই আন্দোলনের পরিসমাপ্তি ঘটবে।

(জাস্ট নিউজ/এমআই/১১২৬ঘ)