আ’লীগ নার্ভাস হয়ে আবোলতাবোল বলছে: মঈন খান

আ’লীগ নার্ভাস হয়ে আবোলতাবোল বলছে: মঈন খান

ঢাকা, ৮ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ নার্ভাস হয়ে গেছে। তাই তারা আবোলতাবোল বলছে।

শনিবার জাতীয় প্রেসক্লাবে যুব জাগপার কেন্দ্রীয় সম্মেলনে তিনি এ কথা বলেন।

মঈন খান বলেন, এই সরকার যদি তাদের ভেতরে এই আতঙ্ক থেকে বেরিয়ে আসতে চায়- তাহলে তার একমাত্র উপায় হলো একটি সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন দেয়া, যার মাধ্যমে জনগণ যাকে চায় সেই ইচ্ছার প্রতিফলন ঘটাবে।

তিনি বলেন, এ দেশের রাজনৈতিক সমস্যার সমাধান আওয়ামী লীগ করতে পারবে না। এ দেশের রাজনৈতিক সমস্যা দূর করতে হলে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে।

মঈন খান আরো বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্ত করে তার সঙ্গে আলোচনায় বসতে হবে। মৌলিক অধিকার ফিরিয়ে দিতে হবে এবং একটি সুষ্ঠু, সুন্দর এবং নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে হবে। এছাড়া এ দেশে রাজনৈতিক সমস্যার সমাধান করা সম্ভব না।

আওয়ামী লীগের এত ভয় কীসের প্রশ্ন তুলে বিএনপির এ নেতা বলেন, তারা উন্নয়নের জোয়ারে দেশকে ভাসিয়ে দিয়েছে। বাংলাদেশের মানুষ যদি তাদের ভোট দেয় তাহলে তারা পাবেই। ভোটের মাধ্যমেই তারা পুনরায় সরকার গঠন করবে। তাহলে এত ভয় পাচ্ছে কেন তারা?

এখানে কঠিন সত্য হচ্ছে আওয়ামী লীগ নিজেও জেনে গেছে এ দেশের মানুষ ইতোমধ্যে তাদের প্রত্যাখ্যান করেছে। এ দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে বলেই তারা আজকে ভীত, সন্ত্রস্ত ও আতঙ্কিত-যোগ করেন মঈন খান।

সম্মেলনের আহ্বায়ক আরিফুল হক তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জাগপার ব্যারিস্টার তাসমিয়া প্রধান, খন্দকার লুৎফর রহমান প্রমুখ।

(জাস্ট নিউজ/একে/২০০৪ঘ.)