সরকারের চিকিৎসক দিয়ে খালেদা জিয়ার চিকিৎসা হবে না: খন্দকার মোশাররফ

সরকারের চিকিৎসক দিয়ে খালেদা জিয়ার চিকিৎসা হবে না: খন্দকার মোশাররফ

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : সরকার গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসকদের দিয়ে সাবেক প্রধানন্ত্রী বেগম খালেদা জিয়ার সঠিক চিকিৎসা হবে না এবং তার স্বাস্থ্যের দ্রুত অবনতি হচ্ছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

রবিবার বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এদিকে দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষায় সরকারি দলের চিকিৎসকদের দিয়ে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

সাবেক এ প্রধানমন্ত্রীকে তার ব্যক্তিগত চিকিৎসকদের স্বাস্থ্য পরীক্ষার সুযোগ না দিয়ে ক্ষমতাসীন দলের চিকিৎসকদের দিয়ে মেডিকেল বোর্ড গঠন দুরভিসন্ধিমূলক বলেও মন্তব্য করেন তিনি। শনিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

রিজভী আহমেদ বলেন, ক্ষমতাসীনদের অনুগত চিকিৎসকরা বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে প্রথমে শেখ হাসিনাকে রিপোর্ট করবেন, তার পর শেখ হাসিনা যা বলে দেবেন সেই অনুযায়ী চিকিৎসা চলবে।

গুরুতর অসুস্থ ব্যক্তির চিকিৎসা নিয়ে এটি এক চরম তামাশা বলে মন্তব্য করেন বিএনপির এ নেতা। বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ছিনিমিনি খেলার মাসুল একদিন দিতে হবে বলে হুশিয়ার দেন তিনি।

(জাস্ট নিউজ/এমআই/১৩২৭ঘ.)