জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার পরবর্তী শুনানি ৩ ও ৪ জানুয়ারি

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার পরবর্তী শুনানি ৩ ও ৪ জানুয়ারি

ঢাকা, ২৮ ডিসেম্বর (জাস্ট নিউজ) : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার পরবর্তী শুনানির জন্য আগামী ৩ ও ৪ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত। বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে ৫ম দিনের মতো যুক্তি উপস্থাপন শেষে এ আদেশ দেয়া হয়।

বেগম খালেদা জিয়ার আইনজীবীদের যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় নতুন দিন ধার্য করেন বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত বিশেষ জজ ড. আখতারুজ্জামান।

এর আগে বেলা সাড়ে ১১টায় জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় হাজিরা দিতে বকশী বাজার আলীয়া মাদ্রাসায় স্থাপিত বিশেষ আদালতে উপস্থিত হন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। এরপর বেলা ১১টা ৩৭ মিনিটে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পঞ্চম দিনের মতো তার পক্ষে যুক্তি উপস্থাপন শুরু করেন আইনজীবী খন্দকার মাহবুব হোসেন। তার যুক্তি উপস্থাপন শেষে এজে মোহাম্মদ আলী বেগম খালেদা জিয়ার পক্ষে যুক্তি উপস্থাপন শুরু করেন। তবে তার যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় পরবর্তী যুক্তি উপস্থাপনের জন্য ৩ ও ৪ঠা জানুয়ারি দিন ধার্য করা হয়।

অপরদিকে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার যুক্তি উপস্থাপনের জন্য একই দিন ধার্য করেন আদালত। বুধবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়ার পক্ষে যুক্তি উপস্থাপন করেন আইনজীবী আব্দুর রেজাক খান। তার যুক্তি উপস্থাপন শেষে খন্দকার মাহবুব হোসেন বেগম খালেদা জিয়ার পক্ষে যুক্তি উপস্থাপন শুরু করেন। এ দিন তার যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় পরবর্তী যুক্তি উপস্থাপনের জন্য আজ দিন ধার্য করেন আদালত।

(জাস্ট নিউজ/একে/১৮৫০ঘ.)