আমাদেরকে রাস্তায় নামতেই হবে: শামসুজ্জামান দুদু

আমাদেরকে রাস্তায় নামতেই হবে: শামসুজ্জামান দুদু

ঢাকা, ২৫ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, জালিম সরকার ক্ষমতায় আছে তাই সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আমাদেরকে রাস্তায় নামতেই হবে যদি ভোটের অধিকার গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হয়। দেশের মেহেনতি কৃষক শ্রমিক সর্বসাধারণের সবচেয়ে জনপ্রিয় নেত্রী কারাগারে ধুকে ধুকে মরবে আর আমরা চুপচাপ বসে থাকব এটা হয় না। এটা নিজের সাথে নিজের প্রতারণা। এটা কোনো ভাবেই হতে পারে না।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাইঞ্জে জাতীয়তাবাদী প্রজন্ম ৭১ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে যুব সমাবেশে তিনি এসব কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, নিরপেক্ষ নির্বাচনের দাবিতে জাতীয় ঐক্য গঠনের যে প্রক্রিয়া চলছে সেটি দেশের মানুষকে অন্ধকার থেকে আলোর পথ দেখাবে।

আয়োজক সংগঠনের সভাপতি ঢালী মো. আমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক আশরাফ উদ্দীন বকুল, নির্বাহী কমিটির সদস্য রফিক শিকদার, জিনাফের সভাপতি লায়ন মিয়া মো. আনোয়ার প্রমুখ।

(জাস্ট নিউজ/এমআই/১৬২৫ঘ.)