বিএনপি-জামায়াত নেতা-কর্মীদের হাত-পা ভেঙে দিতে বললেন নানক

বিএনপি-জামায়াত নেতা-কর্মীদের হাত-পা ভেঙে দিতে বললেন নানক

ঢাকা, ২৫ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বিএনপি-জামায়াতের অতীতের কর্মকাণ্ড তুলে ধরে বলেছেন, ওরা গণতন্ত্রের শত্রু, মানবতার শত্রু, ধর্মের শত্রু, কৃষক ও শ্রমিকের শত্রু। তাই আগামী নির্বাচনে কোনও অশুভ শক্তি বিএনপি-জামায়াতকে সমর্থন দেওয়ার নামে কোনও নৈরাজ্য করলে তা মোকাবিলার জন্য প্রস্তুত থাকতে হবে। এমনকি তারা কোনও অরাজকতা করলে, গোলযোগ করলে হাত-পা ভেঙে দেবেন।

মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত টেকসই গণতন্ত্র ও উন্নয়ন শীর্ষক তৃণমূল কর্মী সম্মেলনে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, গত ৯ বছর ৯ মাসে কোনও আন্দোলন করতে পারেনি বিএনপি। আর জামানত বাজেয়াপ্ত কামাল (ড. কামাল হোসেন), মান্না (মাহমুদুর রহমান মান্না) ও জাফরুলরা (ডা. জাফরুল্লাহ) আজ এক হয়েছেন যাতে আগামীতে দেশে কোনও নির্বাচন না হয়, আওয়ামী লীগ যাতে ক্ষমতায় যেতে না পারে।

নানক আরো বলেন, ঐক্যের নামে আবারো কিছু মুখচেনা অশুভ শক্তি মাঠে নামার চেষ্টা করছে। তারা আন্দোলনে পরাজিত হয়, নির্বাচনের মাঠে পরাজিত হয়। তাদের জামানত বাজেয়াপ্ত হয়। এরা সবসময় মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ভয় পায়। এদের পেছনে কারা আছে তা আমরা জানি।

(জাস্ট নিউজ/এমআই/২০৪১ঘ.