একটি সাপের সঙ্গে তিন দিন!

একটি সাপের সঙ্গে তিন দিন!

ঢাকা, ২৫ জুলাই (জাস্ট নিউজ) : একটি সাপের সঙ্গে তিন দিন! শিউরে ওঠা অভিজ্ঞতার কথা শোনালেন কলকাতার অভিনেতা অনির্বাণ। সাপ প্রাণী হিসেবে নিরীহ হতে পারে কিন্তু খুব কম মানুষই রয়েছেন যারা বসবাসের জায়গায় সাপের উপস্থিতি পছন্দ করবেন। চোখের সামনে একটি আস্ত সাপ, যে কি না পোষ্য নয়, তার সঙ্গে একই বাড়িতে তিন দিন বাস করা বেশিরভাগ মানুষেরই কাছে অত্যন্ত ভয়ের ব্যাপার। কিন্তু কলকাতার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য সেই ভয়কে জয় করেছিলেন।

সে বেশ অনেক বছর আগের কথা। কলকাতায় একটি ভাড়াবাড়িতে থাকতেন তখন অনির্বাণ। সেই সময়েই হঠাৎ আবিষ্কার করেন যে তার সঙ্গী হয়েছে একটি সাপ। ঠিক কী জাতের সাপ ছিল সে, তা অবশ্য ভালো করে খতিয়ে দেখা সম্ভব হয়নি তার। কিন্তু সেই সাপটিকে তাড়াতেও পারেননি একটি বিশেষ কারণে।

কী কারণ, জানালেন শুধু কার্বলিক এসিড কেনার সময় হয়ে উঠছিল না বলে সাপটিকে তাড়াতে পারছিলেন না তিনি। তাছাড়া সাপটি তাকে ক্ষতিও করেনি বলে জানান। প্রতিবেশিরা জানান কেউটে বা কোবরা সাপ ছিল ওটা।

ঘটনাটি শুনে বেশ বোঝা যায় যে অনির্বাণ শুধু বড় অভিনেতা নন, অত্যন্ত সাহসী মানুষও বটে। স্টার জলসা’র নতুন টেলিসিরিজ ‘ভূমিকন্যা’য় তেমনই একজন সাহসী ফরেস্ট অফিসারের চরিত্রে দেখা যাবে অনির্বাণকে, যে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে একটুও ভয় পায় না।

এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র ‘ভূমিকন্যা’র ভূমিকায় রয়েছেন সোহিনী সরকার। অরিন্দম শীল প্রযোজিত এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন কৌশিক সেন, রূপাঞ্জনা মিত্র, চিরঞ্জিত চক্রবর্তী, অঙ্কিতা চক্রবর্তী, রিমঝিম মিত্র, অঙ্কিতা মজুমদার ও তুহিনা দাস। ধারাবাহিকের সঙ্গীত পরিচালনা বিক্রম ঘোষের এবং পোশাক পরিকল্পনা করেছেন ডিজাইনার অভিষেক রায়। সুত্র: এবেলা।

(জাস্ট নিউজ/এমআই/১৬৪০ঘ.)