নেইমারের হ্যাটট্রিকে উড়ে গেল রেড স্টার বেলগ্রেড

নেইমারের হ্যাটট্রিকে উড়ে গেল রেড স্টার বেলগ্রেড

ঢাকা, ৪ অক্টোবর (জাস্ট নিউজ) : চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় ম্যাচেই হ্যাটট্রিকের দেখা পেয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। সঙ্গে অ্যাঙ্গেল ডি মারিয়া, কিলিয়ান এমবাপ্পে ও এডিনসন কাভানির গোলে রেড স্টার বেলগ্রেডকে ৬-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে পিএসজি।

বুধবার নেইমাররা প্যারিসে শক্তির বিচারে যোজন যোজন এগিয়ে থাকা পিএসজি প্রথমার্ধেই ৪ গোলে এগিয়ে যায়। ম্যাচের ২০ মিনিটে ২২ গজ থেকে নেওয়া নেইমারের ফ্রি কিকে প্রথম গোলের দেখা পায় প্যারিসের ক্লাবটি। ঠিক তার দুই মিনিট পর এমবাপ্পেকে বল এগিয়ে দিয়ে ডি-বক্সে ঢুকে ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার।

প্রথমার্ধে আরও দুটি গোলের দেখা পান নেইমাররা। এর মধ্যে ৩৭তম মিনিটে ডি-বক্সে দুজনকে কাটিয়ে কাভানির শট আরেক জনের পায়ে লেগে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৩-১ এ। আর ৪১তম মিনিটে তমা মুনিয়ের বাড়ানো ক্রসে ফ্লিক থেকে লক্ষ্যভেদ করেন অ্যাঙ্গেল ডি মারিয়া।

বিরতির পর পিএসজির গোল উৎসবে যোগ দেন ফ্রান্সের বিস্ময় বালক এমবাপ্পে। ৬৯ মিনিটে তার গোলের পর দিশেহারা হয়ে পড়ে গোটা রেড স্টার বেলগ্রেড। আর ৮১ মিনিটে রেড স্টারের কফিনে শেষ পেরেকটা ঢুকান ব্রাজিলিয়ান তারকা। ৮১ মিনিটে আবার মানব প্রাচীরের উপর দিয়ে রংধনু ফ্রি কিকে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি।

রেড স্টার বেলগ্রেডের হয়ে একমাত্র গোলটি করেছেন মার্কে ম্যারিন। এর আগে লিগের প্রথম ম্যাচে লিভারপুলের মাঠে ৩-২ গোলে হেরেছিলেন নেইমাররা।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/০৮৫৮ঘ.)