ইংলিশ প্রিমিয়ার লিগ

টানা ১৮ জয়ের পর থামল ম্যানসিটি

টানা ১৮ জয়ের পর থামল ম্যানসিটি

ঢাকা, ১ জানুয়ারি (জাস্ট নিউজ) : জিততে জিততে অপ্রতিরোধ্যই হয়ে উঠেছিল ম্যানচেস্টার সিটি। অবশেষে জয়রথ থামল পেপ গার্দিওলার দলের। রবিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে ম্যানসিটিকে গোলশূন্য ড্রয়ে রুখে দিল ক্রিস্টাল প্যালেস।

প্রিমিয়ার লিগে টানা ১৮ ম্যাচ জেতার পর ছন্দপতন ঘটল ম্যানচেস্টার সিটি। অবশ্য ড্রয়ের পরিবর্তে হার সঙ্গী হতে পারতো সিটির। তবে যোগ করা সময়ে ক্রিস্টাল প্যালেসের পেনাল্টি শট রুখে দিয়ে দলকে রক্ষা করেন গোলরক্ষক এডারসন।

ড্র করলেও হতাশ হওয়ার কথা নয় ম্যানচেস্টার সিটির। প্রিমিয়ার লিগের ২১ ম্যাচ শেষে ৫৯ পয়েন্ট নিয়ে যোজন যোজন এগিয়ে থেকে শীর্ষে রয়েছে গার্দিওলার দল। দুই নম্বরে থাকা চেলসির চেয়ে ১৪ পয়েন্ট এগিয়ে রয়েছে সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগের আধুনিক ফরম্যাটে এই পর্যায়ে পয়েন্ট টেবিলের প্রথম ও দ্বিতীয় দলের মধ্যে এটাই সর্বোচ্চ পার্থক্য।

গোলশূন্য প্রথমার্ধের পর বিরতির পরপরই গোলের জন্য মরিয়া হয়ে পড়ে ম্যানচেস্টার সিটি। তবে প্রতিপক্ষের রক্ষণ দুর্গ ভেদ করতে পারেনি সিটিজেনরা।

যোগ করা সময়ে হারতেই বসছিল ম্যানচেস্টার সিটি। ৯২তম মিনিটে বদলি হিসেবে মাঠে নামা রাহিম স্টারলিং বক্সের ভেতরে উইলফ্রেদ জাহাকে ফাউল করলে রেফারি পেনাল্টির নির্দেশ দেন। তবে লুকা মিলিভোজেভিকের নেয়া স্পট-কিক এডারসন রুখে দিলে হার থেকে বেঁচে যায় ম্যানসিটি।

(জাস্ট নিউজ/ডেস্ক/ওটি/১০৪৩ঘ.)