ওয়ার্নারকে দলে ভেড়াল সিলেট সিক্সার্স!

ওয়ার্নারকে দলে ভেড়াল সিলেট সিক্সার্স!

ঢাকা, ২৫ অক্টোবর (জাস্ট নিউজ) : চলতি বছরের অক্টোবর বা নভেম্বরে মাঠে গড়ানোর কথা ছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। তবে সময় পরিবর্তন করে ঘরোয়া ক্রিকেটের জমজমাট এই টুর্নামেন্টটি নিয়ে যাওয়া হয়েছে আগামী বছরের শুরুতে। ২০১৯ সালের ৫ জানুয়ারি মাঠে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসর।

এই টুর্নামেন্টের ষষ্ঠ আসর সামনে রেখে ইতোমধ্যেই দল গোছাতে শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এরই অংশ হিসেবে কিছুদিন আগেই আইকন ক্রিকেটার লিটন কুমার দাসকে বেছে নেয় সিলেট সিক্সার্স। এবার তার দলে ভিড়িয়েছে সাবেক অজি সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে।

২৫ অক্টোবর, বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের অফিশিয়াল পেজ থেকে ওয়ার্নারকে দলে ভেড়ানোর খবরটি নিশ্চিত করেছে তারা।

বল টেম্পারিং কাণ্ডে জড়িয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে এই মুহূর্তে নিষিদ্ধ আছেন ওয়ার্নার। আন্তর্জাতিক ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ থাকলেও অনুমতি পেয়েছেন ঘরোয়া ক্রিকেট খেলার। সেখানে নিয়মিতই হাসছে ওয়ার্নারের ব্যাট। তাই অস্ট্রেলিয়ার সাবেক এই সহ-অধিনায়ককে দলের ভেড়াতে পেরে উচ্ছ্বসিত সিলেটের ফ্র্যাঞ্চাইজি।

জাতীয় দলের হয়ে খেলা ওয়ার্নারের বিভিন্ন ম্যাচের ভিডিও ক্লিপ পোস্ট করে সিলেট সিক্সার্স তাদের পোস্টে লিখেছে, ‘তিনি একজন নেতা। তিনি একজন বিধ্বংসী ক্রিকেটার। তিনি একজন মহাতারকা। নতুন মৌসুমে সিলেট সিক্সার্সে কে আসছেন, ধারণা করতে পারেন?’

সিলেট সিক্সার্স তাদের পোস্টে আরও লিখেছে, ‘সারা পৃথিবী কাঁপিয়ে এবার সিলেট সিক্সার্সে আসছে অসাধারণ ক্রিকেটার; যার চার-ছক্কার ফুলঝুরি যেমন কোটি ক্রিকেট ভক্তের মনে গেঁথে আছে, ঠিক তেমনি তার নেতৃত্ব গুণ লাখো ক্রিকেটারের স্বপ্ন। কে এই ক্রিকেটার, যে আসছে কাঁপাতে এবারের বিপিএল সিজন ৬, সিলেট সিক্সার্সের পক্ষে খেলতে?’

(জাস্ট নিউজ/এমজে/১৮৩৫ঘ.)