সাদিও মানের জোড়া গোলে শীর্ষে লিভারপুল

সাদিও মানের জোড়া গোলে শীর্ষে লিভারপুল

ঢাকা, ২৮ অক্টোবর (জাস্ট নিউজ) : সাদিও মানের জোড়া গোলে কার্ডিফ সিটিকে ৪-১ ব্যবধানে হারিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগে উড়ন্ত জয় তুলে নিয়েছে লিভারপুল। এরই মাধ্যমে শীর্ষে অবস্থান করছে তারা। দলের হয়ে আরও একটি করে গোল পান মোহাম্মদ সালাহ ও জারদান শাকিরি। আর এ জয়ে লিগের শীর্ষে উঠে গেল অল রেডসরা।

শনিবার ঘরের মাঠ অ্যানফিল্ডে নিচের দিকের দল কার্ডিফকে আতিথিয়েতা জানায় লিভারপুল। আর ম্যাচের শুরু থেকেই দাপট দেখাতে থাকে তারা। ফলে মাত্র ১০ মিনিটেই লিড পায়। প্রতিপক্ষের ডিফেন্ডারদের ভুলে বল পেয়ে গোলটি করেন মিশরীয় কিং সালাহ। তবে প্রথমার্ধ আর কোনো গোল হয়নি।

বিরতির পর আক্রমণের ধার আরও বাড়ায় স্বাগতিকরা। ৬৬ মিনিটে এক জোড়ালো শটে দলের ব্যবধান বাড়ান সেনেগাল স্ট্রাইকার মানে। তবে ৭৭ মিনিটে শ্রোতের বিপরীতে কার্ডিফের কালাম প্যাটারসন একটি গোল শোধ দেন।

এদিন গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়েও গোল করান সালাহ। দলের পরের দুটি গোলেই ছিল তার অবদান। ৮৪ মিনিটে তার কাছ থেকেই বল পেয়ে লিভারপুলের হয়ে নিজের প্রথম গোলটি করেন সুইস তারকা শাকিরি। আর ৮৭ মিনিটে সালাহ থেকে বল পেয়ে চিপ করে জোড়া গোল পূর্ণ করে জয় নিশ্চিত করেন মানে।

(জাস্ট নিউজ/এমজে/১২১০ঘ.)