ছন্দেই আছে পিএসজি

ছন্দেই আছে পিএসজি

ঢাকা, ২৯ অক্টোবর (জাস্ট নিউজ) : প্রতিদ্বন্দ্বী বলেই মার্শেইর সঙ্গে পিএসজির ম্যাচে উত্তেজনা থাকারই কথা। অনুমেয় সেই উত্তেজনা মাঠে না গড়িয়ে গড়ালো টাচ লাইনে! দুই দলের খেলোয়াড়দের বাইরে সেই উত্তেজনা ছড়ায় দুই দলের কোচের মাঝে। এমন উত্তেজনায় নিজেদের আর নিয়ন্ত্রণে রাখতে পারেননি। সীমা লঙ্ঘন করায় টাচ লাইন থেকে বিদায় নিতে হয়েছে তাদের। এমন উত্তেজনার মাঝেই দ্বিতীয়ার্ধের দুই গোলে লিগ ওয়ানে মার্শেইকে ২-০ গোলে হারিয়েছে পিএসজি।

বুধবার চ্যাম্পিয়নস লিগে নাপোলির সঙ্গে ড্র করে এই ম্যাচে তুখেল বসিয়ে রাখেন কিলিয়ান এমবাপে ও এদিনসন কাভানিকে। শুরুর একাদশে ছিলেন নেইমার। অথচ এমন শুরুতে পিএসজির প্রথমার্ধটা ছিলো বড্ড বিবর্ণ!গুটি কয়েক আক্রমণ শাণালেও লক্ষ্যভেদ হয়নি একটিতেও। মার্শেইর বেলাতেও ছিলো একই দশা।

প্রথমার্ধ বিবর্ণ থাকায় পিএসজি কোচের মেজাজটাও চাগিয়ে উঠে ছিলো বেশ। যার প্রমাণটা পাওয়া যায় বিরতির পর। টাচ লাইনে রেফারির সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। উত্তপ্ত বাক্য বিনিময় সহ্য হয়নি রেফারির। সঙ্গে সঙ্গে স্ট্যান্ডে পাঠিয়ে দেন থোমাস টুখেলকে। তবে মাঠের উত্তেজনাটা বশে রাখার চেষ্টায় ছিলেন কিলিয়ান এমবাপে। বেঞ্চ থেকে ৬২ মিনিটে তার ফেরায় আক্রমণে ধার বাড়ে পিএসজির। নেমেই তিন মিনিট পর তার ক্ষিপ্র গতির কাছে পাত্তা পায়নি মার্শেই। ৬৫ মিনিটে দলকে লিড এনে দেন।

একটা সময় এক গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ার অপেক্ষায় ছিলো ফরাসি জায়ান্টরা। ইনজুরি সময়ে ৯০+৫ মিনিটে দ্বিতীয় গোলটি করেন হুলিয়ান ড্রাক্সলার।

পিএসজি লিগ ওয়ানের শীর্ষেই আছে ৩৩ পয়েন্ট নিয়ে। পঞ্চম স্থানে থাকা মার্শেইর পয়েন্ট ১৯।

(জাস্ট নিউজ/এমজে/১৩৪৫ঘ.)