মেসির জোড়া গোল, বার্সার দুর্দান্ত জয়

মেসির জোড়া গোল, বার্সার দুর্দান্ত জয়

ঢাকা, ৯ ডিসেম্বর (জাস্ট নিউজ) : লা লিগায় শনিবার রাতে এস্পানিওলকে ৪-০ গোলে গুঁড়িয়ে করেছে বার্সেলোন। লিওনেল মেসির দুর্দান্ত দুটি গোলের পাশাপাশি উসমান ডেম্বেলে ও লুইস সুয়ারেজের দারুণ দুটি গোল। সব মিলিয়ে এস্পানিওলকে তাদেরই মাঠেই বিধ্বস্ত করল বার্সা।

এদিন ম্যাচের প্রথম মিনিট থেকেই দুরন্ত-দুর্দান্ত মেসি। ১৭তম মিনিটে তার পা থেকেই আসে প্রথম গোল। চমৎকার এক ফ্রি-কিকে কাছের পোস্ট ঘেঁষে বাঁক খেয়ে জাল খুঁজে নেয় মেসির পাঠানো বল। ২৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে বার্সা। সেখানেও ছিল মেসির অবদান। তার দুর্দান্ত এক পাস ডি-বক্সে বাঁ দিকে পেয়ে উঁচু শটের মাধ্যমে পোস্টে পাঠান ডেম্বেলে। পরে ৪৫তম মিনিটে গোল পান এই উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজ।

বিরতিতে থেকে ফিরে ৬৫তম মিনিটে আরেকটি অসাধারণ ফ্রি-কিকে নিজের দ্বিতীয় গোল পূরণ করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার মেসি। লিগে নিজের ১১তম গোল পূরণ করেন, যা তাকে চলতি লিগের গোলদাতার তালিকায় জিরোনার ক্রিস্টিয়ানের সঙ্গে যৌথভাবে শীর্ষে উঠে এলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

৭২তম মিনিটে এস্পানিওল জালে বল পাঠালে ভিএআরের সাহায্যে তা বাতিল হয়ে যায়। বাকি সময়ে দুদলের কেউই তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি।

১৫ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ৩ পয়েন্ট কম নিয়ে সেভিয়া আছে দ্বিতীয় স্থানে।

(জাস্ট নিউজ/এমজে/১১০০ঘ.)