সিলভার গোলে ম্যানসিটির জয়

সিলভার গোলে ম্যানসিটির জয়

ঢাকা, ৪ ডিসেম্বর (জাস্ট নিউজ) : এই সপ্তাহে ম্যানচেস্টার সিটির সঙ্গে নতুন চুক্তি করেছেন ডেভিড সিলভা। সেটা তিনি উদযাপন করলেন গুরুত্বপূর্ণ গোলে। তার লক্ষ্যভেদে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে পিছিয়ে পড়েও ২-১ গোলে জিতেছে সিটিজেনরা।

রবিবার ম্যানসিটির জয়টি ছিল প্রিমিয়ার লিগে টানা ১৩তম। লিগের এক মৌসুমে টানা জয়ের সর্বকালের সেরা রেকর্ডে আর্সেনাল ও চেলসির পাশে বসলো পেপ গার্দিওলার শিষ্যরা।

প্রথমার্ধের পারফরম্যান্স শঙ্কা জাগিয়েছিল গার্দিওলার মনে। অ্যাঞ্জেলো ওগবোনার ৪৪ মিনিটের গোলে পিছিয়ে পড়ে তার দল। দ্বিতীয়ার্ধে ফিরে সেন্টার ব্যাক নিকোলাস ওতামেন্দি ৫৭ মিনিটে সমতা ফেরান। খেলা শেষ হওয়ার ৭ মিনিট আগে কেভিন ডি ব্রুয়েনের চিপ ক্রস থেকে ভলিতে জয়সূচক গোল করেন সিলভা।

১৫ ম্যাচ শেষে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানসিটি। নিকটতম প্রতিদ্বন্দ্বী ম্যানইউ ৩৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে। আগামী সপ্তাহে ম্যানচেস্টার ডার্বিতে মুখোমুখি হবে দুই দল। ৮ পয়েন্টের ব্যবধান কমিয়ে ইউনাইটেড শিরোপা দৌড়ে ফিরবে নাকি সিটিজেনরা শীর্ষস্থান আরো মজবুত করে চ্যাম্পিয়ন হওয়ার পথ মসৃণ করবে? উত্তর মিলবে আগামী রবিবার ওল্ড ট্রাফোর্ডে লড়াই শেষে।

(জাস্ট নিউজ/ওটি/১৫২২ঘ.)