ছেলেরা আমাদের চেয়েও বেশি কষ্ট পেয়েছে: পাপন

ছেলেরা আমাদের চেয়েও বেশি কষ্ট পেয়েছে: পাপন

ঢাকা, ১৯ মার্চ (জাস্ট নিউজ) : নিদাহাস ট্রফিতে রানার্সআপ হয়ে সোমবার দুপুরে দেশে ফিরেছে টিম টাইগার। রবিবার রাতে ভারতের কাছে দুঃসহ হারের পর সবারই মানসিক অবস্থা খুবই খারাপ। সমর্থকদের চেয়েও বেশি মন খারাপ ক্রিকেটারদের। দলের ছেলেদের এই মানসিক অবস্থা বুঝতে পেরেছেন বিসিবি সভাপতি তথা বাংলাদেশের ক্রিকেটের অভিভাবক নাজমুল হাসান পাপন। আজ সংবাদ সম্মেলনে তাই ক্রিকেটারদের নিয়ে গর্ব করলেন তিনি।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে দলের প্রতিনিধি হয়ে কথা বলেন মুশফিকুর রহিম। সাংবাদিকরা বিসিবি সভাপতির বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, এত কাছে গিয়ে হার, আমি মনে করি সকল বাংলাদেশির মনের অবস্থা একই। নিশ্চিত জিতে যাওয়া অবস্থা থেকে হেরে যাওয়া মেনে নেওয়া যায় না। কষ্ট বলব নাকি আফসোস বলব...? কিছু ঘটনা থাকে সহজেই মুছে যাওয়ার নয়। এটা সারাজীবন মনে থাকার মতো ঘটনা।

নাজমুল হাসান আরো বলেন, আমরা ফাইনাল ম্যাচ হেরে গেছি। এ জন্য অনেক কষ্ট পেয়েছি, হতাশ হয়েছি। আমি শুধু একটা কথাই বলব, আমাদের ছেলেরা আমাদের চেয়ে অনেক বেশি কষ্ট পেয়েছে। আমি ওদের সঙ্গে ছিলাম। আমি জানি ওদের অবস্থা। ওরা অনেক ভেঙ্গে পড়েছিল। আমি ওদেরকে বলেছি, হারজিত বড় কথা নয়। একদল জিতবে আরেক দল হারবে। তবে আমি ভালো খেলা দেখতে চাই। প্রতিটি ম্যাচ ওরা বীরের মতো খেলেছে। ওদের ওপর আমি খুশি।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/২০০৫ঘ.)