বাটলারের ব্যাটে আশা বাঁচালো রাজস্থান

বাটলারের ব্যাটে আশা বাঁচালো রাজস্থান

ঢাকা, ১২ মে (জাস্ট নিউজ) : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গতকাল দিনের একমাত্র ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে চার উইকেটে জয় পেয়েছে রাজস্থান রয়্যালস। এই জয়ের ফলে তাদের প্লে-অফে খেলার আশা বেঁচে থাকল। ১১ ম্যাচ খেলে দশ পয়েন্ট নিয়ে এখন তারা পয়েন্ট টেবিলে ষষ্ঠ অবস্থানে রয়েছে। অন্যদিকে, ১১ ম্যাচ খেলে ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে চেন্নাই সুপার কিংস।

শুক্রবার জয়পুরে অনুষ্ঠিত ম্যাচটিতে রাজস্থান রয়্যালসের পক্ষে ওপেনিংয়ে নেমে ৬০ বল খেলে ৯৫ রান করে অপরাজিত থাকেন জস বাটলার। এই ইনিংসটি তিনি সাজান ১১টি চার ও দুইটি ছক্কার সাহায্যে। এছাড়া সঞ্জু স্যামসন ২১, স্টুয়ার্ট বিনি ২২ ও কৃষ্ণাপ্পা গৌতম ১৪ রান করেন। রাজস্থান রয়্যালসের পক্ষে ডেভিড উইলে ১টি, হরভজন সিং ১টি, রবীন্দ্র জাদেজা ১টি, শারদুল ঠাকুর ১টি ও ডোয়াইন ব্রাভো ১টি করে উইকেট নেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করে চেন্নাই সুপার কিংস। দলের পক্ষে হাফ সেঞ্চুরি করেন সুরেশ রায়না। ৩৫ বল খেলে ৫২ রান করেন তিনি। ৩১ বল খেলে ৩৯ রান করেন শেন ওয়াটসন। ২৩ বল খেলে ৩৩ রান করে অপরাজিত থাকেন মহেন্দ্র সিং ধোনি। ২২ বল খেলে ২৭ রান করেন স্যাম বিলিংস। রাজস্থান রয়্যালসের পক্ষে জফরা আর্চার ২টি ও ইশ সোধি ১টি করে উইকেট নেন। এদিন ম্যাচ সেরা হন জস বাটলার।

(জাস্ট নিউজ/জেআর/৯৪০ঘ.)