বিশ্বকাপের জন্য মিসরের প্রাথমিক দল ঘোষণা

বিশ্বকাপের জন্য মিসরের প্রাথমিক দল ঘোষণা

ঢাকা, ১৪ মে (জাস্ট নিউজ) : রাশিয়া বিশ্বকাপকে সামনে রেখে দল ঘোষণা করেছে মিসর। দলটির কোচ সাবেক আর্জেন্টাইন ফুটবল তারকা হেক্টর কুপার রাশিয়া বিশ্বকাপের জন্য ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছেন।

এবারের রাশিয়া বিশ্বকাপে অনেকের চোখ থাকবে মিসরের দিকে। ব্যাপারটা এমন নয় যে, ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানির সঙ্গে পাল্লা দিয়ে তারাও শিরোপা জয়ের মিশনে এগিয়ে আছে। মিসরের প্রতি সবার দৃষ্টির কারণ মিসরের সেরা খেলোয়াড় মোহামেদ সালাহ। লিভারপুলের এই খেলোয়াড় রাতারাতি তারকা বনে গেছেন। প্রিমিয়ার লিগে মাঠ কাঁপানো সালাহ নিজের দেশ তো বটেই, দুনিয়াজুড়ে সবার মনে জায়গা করে নিয়েছেন।

পরপর দুবার মাস সেরা তারকা হয়েছেন, প্রিমিয়ার লিগের সেরা খেলোয়াড়ের পুরস্কারও জিতে নিয়েছেন সালাহ। আর তাই এবার মিসর ফুটবলপ্রেমীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকবে।

মিসরের প্রাথমিক স্কোয়াড :
এসাম এল-হার্ডি, মোহামেদ এল-শেনাউই, শেরিফ একরামি ও মোহামেদ আওয়াদ (গোলরক্ষক)। আহমেদ ফাতি, আহমেদ এল মোহাম্মাদি, ওমর গাবের, মোহামেদ আবদেল শাফি, সাদ সামির, আহমেদ হেগাজি, আলী গাবর, আইমান আশরাফ, করিম হাফিজ, মাহমাউদ আবদেল আজিজ ও আমরো তারেক (ডিফেন্ডার)। শিকাবালা, আবদুল্লাহ এল-সাইদ, মোহামেদ এলনেনি, তারেক হামেদ , মাহমাউদ কাহরাবা, মাহমাউদ ত্রেজেগুয়েত হাসান, রামাদান সভি, সাম মরসি ও এ ওয়ারদা (মিডফিল্ডার)। মোহামেদ সালাহ, মারওয়ান মোহসেন, আহমেদ কোকা ও আহমেদ গোমা (ফরোয়ার্ড)।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/২১৫৭ঘ.)