আইপিএলে শিরোপা লড়াই আজ

আইপিএলে শিরোপা লড়াই আজ

ঢাকা, ২৭ মে (জাস্ট নিউজ) : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শিরোপা লড়াইয়ে আজ মাঠে নামবে সাকিবের সানরাইজার্স হায়দ্রাবাদ এবং চেন্নাই সুপার কিংস।

আজকের এই ম্যাচটির মধ্যে দিয়ে পর্দা নামবে এবারের আসরের। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দলের মধ্যেই এই লড়াই হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। সরাসরি দেখানো হবে চ্যানেল নাইন ও স্টার স্পোর্টস ১ এ।

আইপিএলের চলতি আসরের শুরু থেকেই বেশ ছন্দে রয়েছে হায়দ্রাবাদ। অপরদিকে টানা দুই বছর আইপিএলে নিষিদ্ধ চেন্নাই এই আসরে তাদের সেরাটাই উপহার দিয়েছে ক্রিকেটপ্রেমীদের। প্রতিটি ম্যাচ কিংসের মতই খেলছে তারা। আসর জুড়েই আধিপত্য রয়েছে দলটির। অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি শিরোপা লড়াইয়ে নিজেদের জয়ের খাতাটা পরিপূর্ণ করতে অনেক বেশি আত্মবিশ্বাসীই বটে ।

এর আগে ২০১০ ও ২০১১ সালে চেন্নাই সুপার কিংস টানা দুইবার শিরোপা জিতে আইপিএলের ইতিহাসে সেরা দল হিসাবে নাম লিখিয়েছে। শুধু এখানেই নয় ২০১২, ২০১৩ ও ২০১৫ সালের ফাইনালেও অংশগ্রহণ করেছে তারা।

অপরদিকে ২০১৬ সালে প্রথম বার উঠেই শিরোপা ঘরে তুলে হায়দ্রাবাদ। বাংলাদেশি টাইগার সাকিব আল হাসান এই নিয়ে তৃতীয় বার ফাইনাল খেলবে। তাছাড়া কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুইটি ফাইনাল খেলে দুটিতেই শিরোপা জিতেছে।

প্রসঙ্গত, গত ৭ এপ্রিল শনিবার ভারতের মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শুরু হয় ১১তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের এই আসর।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/১৭১২ঘ.)