বিশ্বকাপের মিশনে দেশ ছাড়লো আর্জেন্টিনা

বিশ্বকাপের মিশনে দেশ ছাড়লো আর্জেন্টিনা

ঢাকা, ১ জুন (জাস্ট নিউজ) : শেষ বিশ্বকাপের ফাইনালে স্বপ্ন ভঙ্গের পর এতোটা সময়। সামনে আবারও বিশ্বকাপ। আরো একবার স্বপ্ন ছোঁয়ার মিশনে দেশ ছাড়লো আর্জেন্টিনা। স্পেনের বার্সোলোনাতে রাশিয়া বিশ্বকাপের শেষ প্রস্তুতি নেবে মেসিরা। যার কারণে বুয়েন্স আইরেস থেকে বার্সেলোনার উদ্দেশ্য উড়াল দিল টিম আর্জেন্টিনা।

স্পেনের লক্ষ্যে দেশ ছাড়ার আগে বিমানবন্দরে কিছুটা সময় অবস্থান করে দুই বারের বিশ্ব চ্যাম্পিয়নরা। সেইখানেই ভিড় জমাও হাজার হাজার ফুটবল ভক্তরা। তাদের প্রিয তারকা মেসিকে এক নজর সামনে থেকে দেখার জন্য সমর্থকদের এই উত্তেজনা ছিলো চোখে পড়ার মত। সমার্থকদের এই ভালোবাসা নিয়েই বিশ্বজয়ের পথে বের হলো দিবালারা।

নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে ইজরায়েলের মুখোমুখি হবে মেসিরা। যার কারণে বার্সেলোনাতে কয়েকদিন প্রস্তুতি নিয়ে ইজরায়েলের উদ্দেশ্যে রওনা হবে আর্জেন্টিনা। সেখানেই আগামী ৯ জুন ম্যাচটি খেলবে। এরপরেই রো টু রাশিয়া।

মানচিত্রের সবচেয়ে বড় দেশটিতে আইসল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে আর্জেন্টিনা। রাশিয়া বিশ্বকাপের ‘ডি’ গ্রুপে আছে আর্জেন্টিনা। একই গ্রুপে তাদের প্রতিপক্ষ দল গুলো হলো আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া।

(জাস্ট নিউজ/জেআর/১১১০ঘ.)