ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন ফুটবলবিশ্বের মুসলিম মহাতারকারা

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন ফুটবলবিশ্বের মুসলিম মহাতারকারা

ঢাকা, ২৩ আগস্ট (জাস্ট নিউজ) : সারা বিশ্বের কোটি মুসলিম গতকাল বুধবার ঈদুল আজহা পালন করেছেন। এই ঈদ উপলক্ষে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন মেসুত ওজিল, পল পগবা, মোহামেদ সালাহ, করিম বেনজেমা, শাকিরির মতো ফুটবলবিশ্বের মুসলিম মহাতারকারা।

ফ্রান্সের হয়ে সদ্য বিশ্বকাপজয়ী ম্যানচেস্টার ইউনাইটেড তারকা পল পগবা টুইটারে সিজদাহরত এক ছবি পোস্ট করে তার ভক্তদের উদ্দেশ্যে ‘ঈদ মোবারক’ লিখে শুভেচ্ছা জানিয়েছেন।

আর্সেনালের জার্মান মিডফিল্ডার মেসুত ওজিল টুইটারে ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন, 'আজ আপনারা যারা উদযাপন করছেন তাদের জন্য ঈদ মোবারক।'

এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় মুসলিম ফুটবল তারকা লিভারপুলের মিশরীয় তারকা মোহামেদ সালাহ। নিজের টুইটার একাউন্টে আরবিতে সকল ভক্তকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এছাড়া ভক্তদের উদ্দেশ্যে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন লিভারপুলের সুইস উইঙ্গার জাদরান শাকিরি, রিয়ালের ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা, রোমার বসনিয়ান স্ট্রাইকার এডিন জেকো, বায়ার্ন মিউনিখের উইঙ্গার ফ্রাঙ্ক রিবেরি, ম্যানচেস্টার সিটির বেঞ্জামিন মেন্ডি।

শুধু ফুটবল তারকা নয়, ম্যানচেস্টার ইউনাইটেড থেকে শুরু রিয়াল মাদ্রিদের মতো বড় বড় ক্লাবগুলোও সমর্থকদের ঈদের শুভেচ্ছা জানিয়েছে।

(জাস্ট নিউজ/এমআই/০৭৪৪ঘ.)