বাবা যাচ্ছেন এশিয়া কাপ মিশনে; পথ আগলে ম্যাশ কন্যা (ভিডিওসহ)

বাবা যাচ্ছেন এশিয়া কাপ মিশনে; পথ আগলে ম্যাশ কন্যা (ভিডিওসহ)

ঢাকা, ১০ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : তিনি অনেক সাক্ষাতকারেই বারবার বলেছেন, ক্রিকেটের চেয়ে পরিবারই তার কাছে সবচেয়ে বড়। আরো বলেছেন, মেয়ে হুমায়রার জন্মের পর তিনি সংসারী হয়েছেন। মেয়েটা তাকে ভালোবাসায় বেঁধে ফেলেছে। নিশ্চয়ই বুঝে গেছেন, বলা হচ্ছে জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং তার কন্যা হুমায়রা মুর্তজার কথা। এশিয়া কাপ মিশনে রওনা হওয়ার আগে মেয়ের ভালোবাসায় বাঁধা পড়লেন অধিনায়ক।

টিম পোশাক পরে দরজার সামনে দাঁড়িয়ে ম্যাশ। বাইরে বের হওয়ার প্রস্তুতি। গাড়ি অপেক্ষা করছে। এমন সময় পথ আগলে দাঁড়িয়ে মেয়ে। বাবাকে দূরে যেতে দিতে চায় না। বাবার জার্সি টেনে ধরে সে। বাবা ম্যাশ হাসিমুখে মেয়েকে জড়িয়ে ধরে কপালে চুমু এঁকে দেন। স্রেফ ১১ সেকেন্ডের এই ভিডিও ক্লিপটি সাড়া ফেলেছে নেট দুনিয়ায়।

 

বড় ভাই মাশরাফি এবং ভাতিজি হুমায়রার এই দৃশ্যটি ভিডিও করে সোশ্যাল সাইটে আপলোড করেছেন মোরসালিন মুর্তজা। ক্যাপশনে তিনি লিখেছেন, 'দেশের ১৬ কোটি মানুষের কাছে তাদের অন্য দেশে খেলতে যাওয়াটা যেমন আনন্দের, তেমনি পরিবারের কিছু অবুঝদের কাছে তাদের যাওয়াটা অনেক কষ্টদায়ক।'

সত্যিই, অবুঝ কন্যা এখনও পুরোপুরি বোঝে না, তার বাবা কতবড় দায়িত্ব নিয়ে সংযুক্ত আরব আমিরাতে উড়াল দিতে যাচ্ছেন। বড় হওয়ার পর এই কন্যাই গর্ব করবে বাবার জন্য।

(জাস্ট নিউজ/একে/১৯৪২ঘ.)