সৌম্য ও ইমরুলের বিষয়ে জানেন না মাশরাফি!

সৌম্য ও ইমরুলের বিষয়ে জানেন না মাশরাফি!

ঢাকা, ২২ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : সৌম্য ও ইমরুলকে এশিয়া কাপের দলে সুযোগ দেয়ার বিষয়ে জানেন না দলের অধিনায়ক মাশরাফি। ভারতের সঙ্গে হারের পর সংবাদ সম্মেলনে এ বিষয়ে জানতে চাইলে মাশরাফি বলেন, আমি মাঠে ছিলাম। এটা জানি না এখনও। এখনও পরিষ্কার নয় আমার কাছে। শুনছিলাম এ রকম কথা, তবে জানতাম না যে হয়েছে।

মাশরাফি বলেন, যারা (ইমরুল-সৌম্য) আসছে, তারাও কিন্তু দল থেকে বাদ পড়েছিল। আমি এখনও জানি না, আলোচনা হয়নি। তবে ওরাও কিন্তু পারফর্ম না করেই দল থেকে ছিটকে পড়েছিল। হুট করে এই কন্ডিশনে এই ধরনের টুর্নামেন্টে এসে আবার সেই চাপ নিয়ে কতটা পারবে?

বাংলাদেশ অধিনায়ক বলেন, আমি জানি না, টেকনিক্যালি ওরা কতটা কাজ করেছে। যেসব সমস্যার কারণে দলের বাইরে গিয়েছিল, তা নিয়ে কাজ করেছে কিনা, জানি না। এগুলো সবকিছুই গুরুত্বপূর্ণ। বিশেষ করে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে আরও কঠিন বোলারদের খেলতে হবে। এটা নিশ্চিত যে যারা আছে, তাদের জন্য যেমন সহজ হবে না, যারা আসবে তাদের জন্যও সহজ হবে না।

মাশরাফি সতীর্থদের উদ্দেশে বলেন, আন্তর্জাতিক ক্রিকেটে কঠিন তো সবকিছুই। এর ভেতরেই রান করতে হবে। সবাইকে চেষ্টা করতে হবে। ব্যাটিং-বোলিং, সবই ভালো করতে হবে।

বাংলাদেশ সময় শুক্রবার রাতে বিসিবি আনুষ্ঠানিকভাবে জানায়, সৌম্য ও ইমরুল এশিয়া কাপে অংশ নিতে দুবাই যাবে।

তাদের দলে ফেরার খবর নিশ্চিত করে দুবাইয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেন, এশিয়া কাপ দলের দুই ওপেনার লিটন দাস ও নাজমুল হোসেন শান্ত রান না পাওয়াতে ডেকে পাঠানো হয়েছে সৌম্য ও ইমরুলকে।

(জাস্ট নিউজ/এমআই/০৯০০ঘ.)