শুরুতেই ৩ উইকেট নেই, কাঁপছে পাকিস্তান!

শুরুতেই ৩ উইকেট নেই, কাঁপছে পাকিস্তান!

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : ১২ রানে ৩ উইকেট হারানোর ধাক্কা মুশফিক-মিঠুনের ১৪৪ রানের জুটিতে সামলে নিয়েছিল বাংলাদেশ। তবুও ৫ উইকেটে ১৯৭ থেকে শেষ পর্যন্ত ২৩৯ রানে অলআউট! বাংলাদেশের বোলাররা অবশ্য দারুণ শুরু এনে দিয়েছেন। ১৮ রানে নেই ৩ উইকেট।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে প্রথমে ব্যাট করে ২৪০ রানের লক্ষ্য দেয় বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নামা পাকিস্তানের প্রথম এবং দ্বিতীয় ওভারে দুই উইকেট তুলে নেয় বাংলাদেশ। চতুর্থ ওভারে মুস্তাফিজের বলে তৃতীয় উইকেট হারায় তারা। সর্বশেষ খবর পর্যন্ত ৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ২১ রান তুলেছে তারা।

দলের হয়ে প্রথম ওভারে বল হাতে নিয়ে ফখর জামানের উইকেট তুলে নেয় মেহেদি মিরাজ। তিনি পাকিস্তান ইনিংসের পঞ্চম বলে দলের ২ রানে এবং নিজের ১ রানে ক্যাচ দিয়ে ফেরেন। এর তিন বল পরেই মুস্তাফিজের বলে এলবিডব্লিউ হয়ে ফিরে যান বাবর আজম। তিনিও ব্যক্তিগত ১ রানে এবং দলের ২ রানে সাজঘরে ফেরেন।

তাদের আউটের পর ক্রিজে ছিলেন ইমাম উল হক এবং অধিনায়ক সরফরাজ আহমেদ। কিন্তু পাকিস্তান অধিনায়ক সরফরাজ দলকে ভরসা দিতে পারেননি। ফিরে যান ৭ বলে ১০ রান করে। মুস্তাফিজের বলে মুশফিকের হাতে ক্যাচ দেন তিনি। তার আউটের পর ক্রিজে এসেছেন শোয়েব মালিক।

এর আগে বাংলাদেশ শুরুতে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে যায়। সেখান থেকে মুশফিকের ৯৯ রান এবং মিঠুনের ৬০ রানে ২৩৯ রানের সংগ্রহ পায়।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/২২১৯ঘ.)