অর্থমন্ত্রীর গাড়িচাপায় ৩০ মুসল্লি আহত

অর্থমন্ত্রীর গাড়িচাপায় ৩০ মুসল্লি আহত

সিলেট, ১৯ জানুয়ারি (জাস্ট নিউজ) : অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের গাড়ি ব্রেকফেল হয়ে সিলেটে একটি মসজিদের সামনে উপস্থিত মুসল্লিদের চাপা দেয়। এতে আওয়ামী লীগের সাবেক এক এমপিসহ অন্তত ৩০ জন মুসল্লি আহত হয়েছেন। ওই মুসল্লিরা জুমার নামাজ শেষে অর্থমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করছিলেন। মন্ত্রীও তাদের সঙ্গে দাঁড়িয়ে হাত মিলিয়ে কুশল বিনিময় করছিলেন। তবে দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন অর্থমন্ত্রী।

সিলেট নগরের রায়নগর সোনারপাড়া জামে মসজিদের সামনে শুক্রবার জুমার নামাজ শেষে এ দুর্ঘটনা ঘটে। সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল এ খবর নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগের এ নেতা বলেন, জুমার নামাজ শেষে অর্থমন্ত্রীর সঙ্গে মুসল্লিরা সাক্ষাত করছিলেন। তখন মসজিদের পাশের একটি মাঠ থেকে মন্ত্রীর ব্যবহৃত গাড়িটি চালক এদিকে আনছিলেন। সে সময় গাড়িটি ব্রেকফেল করে মুসল্লিদেরকে ধাক্কা দেয়। এতে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হন।

আব্দুর রহমান জামিল বলেন, তবে অর্থমন্ত্রীর কোনও ক্ষতি হয়নি। পড়ে গিয়ে কিছুটা আঘাত পেয়েছেন তিনি। আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সিলেট কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন জানান, গাড়ির চালককে জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন হঠাৎ করে গাড়ি ব্রেকফেল করেছে। যার কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

(জাস্ট নিউজ/ওটি/২০১০ঘ.)