সিলেটের মেয়র আরিফের বাসা ঘিরে রেখেছে পুলিশ

সিলেটের মেয়র আরিফের বাসা ঘিরে রেখেছে পুলিশ

সিলেট, ৮ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ) : সিলেট সিটি করপোরেশনের মেয়র ও কেন্দ্রীয় বিএনপির সদস্য আরিফুল হক চৌধুরীর বাসা ঘেরাও করে রেখেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে মেয়র তার বাসা থেকে বের হওয়ার চেষ্টা করলে পুলিশ আবার বাসার ভেতরে নিয়ে যায়। এ সময় তিনি পুলিশকে বার বার অনুরোধ করলেও তাকে বের হতে দেওয়া হয়নি। তার বাসার বাইরে যাওয়া ‘নিষেধ আছে’ বলে দায়িত্বরত পুলিশ সদস্যরা জানান।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, সকাল থেকে মেয়র আরিফের বাড়ি ঘেরাও করে রাখে পুলিশ। রায় ঘোষণার আগে তিনি দুপুর দেড়টার দিকে বাসা থেকে বের হওয়ার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়।

এ ব্যাপারে মেয়র আরিফ বলেন, আমরা স্বাধীনভাবে চলতেও পারছি না। সকাল থেকে আমার বাসার আশপাশ ঘেরাও করে রেখেছে পুলিশ। দলের চেয়ারপারসনের রায় ঘোষণার আগে বাসা থেকে বের হওয়ার চেষ্টা করলে পুলিশ আবার ফিরিয়ে দেয়। এটা গণতন্ত্রের জন্য কোনোভাবেই শুভ লক্ষণ নয়।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার আব্দুল ওয়াহাব (গণমাধ্যম) বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মেয়র মহোদয়কে বাসা থেকে বের হতে দেয়নি। তাকে নিরাপত্তা দেওয়ার জন্যই পুলিশ তার বাসার সামনে অবস্থান করছে।

(জাস্ট নিউজ/একে/২০৫০ঘ.)