যুবদল নেতা কামরুল হাসান শাহীনের কারামুক্তিতে সংবর্ধনা

যুবদল নেতা কামরুল হাসান শাহীনের কারামুক্তিতে সংবর্ধনা

সিলেট, ৪ মার্চ (জাস্ট নিউজ) : ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় কারাগারে আটক থাকার পর জামিনে মুক্তি লাভ করেন সিলেট জেলা যুবদল নেতা, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা বিএনপির সিনিয়র সদস্য কামরুল হাসান শাহীন। এসময় বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে কারাফটকে ফুলেল সংবর্ধনা প্রদান করেন।

রবিবার সিলেট মহানগর দায়রা জজ আদালত তার জামিন মঞ্জুর করলে বিকালে তিনি সিলেট কেন্দ্রী কারাগার থেকে মুক্তি লাভ করেন।

মুক্তি লাভের পর কামরুল হাসান শাহীন বলেন, দেশ ও জাতি আজ ভাল নেই। গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে দেশপ্রেমিক জনতা কোনভাবেই ভাল থাকতে পারে না। যতই হামলা-মামলা, জেল-জুলুম-নিপীড়ন চালানো হোক না কেনো দেশনেত্রীর মুক্তি নিয়ে কোনো আপোষ নয়। সকল জুলুম-নিপীড়ন উপেক্ষা করে দেশনেত্রীর মুক্তি আন্দোলন জোরদার করা হবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য বিএনপি নেতা আনোয়ার হোসেন, জেলা ও মহানগর যুবদল নেতা আব্দুল্লাহ শফি সাঈদ শাহেদ, আবু বকর সিদ্দিক বাবু, আব্দুস সামাদ ফাহিম, রায়হান আহমদ, বাবুল আহমদ, শাহেদ আহমদ, ফয়েজ আহমদ লিটন, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক শামীম আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নওয়াজিশ চৌধুরী সাকী, বিয়ানীবাজার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রুহুল আমীন রিপন, আলীনগর ইউনিয়ন যুবদল সভাপতি লিটন আহমদ লিটন, ছাত্রদল নেতা রনি আহমদ, এমদাদুল হক শামু প্রমুখ।

সম্প্রতি একটি রাজনৈতিক মামলায় আদালতে জামিন নিতে গেলে আদালত কামরুল হাসান শাহীনকে জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

(জাস্ট নিউজ/প্রতিনিধি/একে/২৩০৯ঘ.)