সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সুনামগঞ্জ, ২৮ জুলাই (জাস্ট নিউজ) : সুনামগঞ্জে-সিলেট মহাসড়কে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। শনিবার বিকাল ৩টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের সাদাপুল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। একই দুর্ঘটনায় আরও ৩/৪ জন যাত্রী আহত হয়েছেন।

সুনামগঞ্জের জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মোহাম্মদ শরিফ জানান, হতাহত সকলেই সিলেট এমএজি ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে রয়েছেন। মরদেহের সুরতহাল করতে তারা সেখানে যাচ্ছেন।

নিহত ৩ জনের মধ্যে মোজাম্মেল হক (৩৮) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি ছাতক সদর ইউনিয়নের মল্লিকপুর গ্রামের বাসিন্দা। তাৎক্ষণিক বাকি হতাহতদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকাল ৩টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জ সাদাপুল এলাকায় সিলেট থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি সিএসজিচালিত অটোরিকশা ও পরে ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে দুটি গাড়িতে থাকা চালকসহ ৬/৭ জন যাত্রী গুরুতর আহত হন। আহতের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তিনজনের মৃত্যু হয়।

পুলিশ আরো জানায়, ঘাতক ট্রাকটি গোবিন্দগঞ্জ পয়েন্টে জব্ধ করে রাখা হয়েছে। এই ঘটনায় দুমড়ে মুসরে গেছে চাপাপড়া দুটি গাড়ি।

(জাস্ট নিউজ/একে/১৯০২ঘ.)