মাদক মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে ঘুষ নেয়ায় এসআই ক্লোজড, ঘুষের টাকা ফেরত

মাদক মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে ঘুষ নেয়ায় এসআই ক্লোজড, ঘুষের টাকা ফেরত

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মিলন (৩৪) নামে এক সিএনজি চালিত অটোরিকশা চালককে মাদক মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে ঘুষ নেওয়ার অভিযোগে এসআই রূপন নাথকে ক্লোজড করা হয়েছে।

সোমবার বিকালে কোম্পানীগঞ্জ থানা থেকে তাকে নোয়াখালী পুলিশ লাইনে ক্লোজড করা হয়। এর আগে দুপুরে গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে অভিযুক্ত রূপন নাথ সিএনজি চালিত অটোরিকশা ও ঘুষের ৫ হাজার টাকা ফেরত দিয়েছেন চালক মিলন ও তার মালিক পিন্টু ভৌমিককে।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের একটি সূত্রে এসআই রূপন নাথের ক্লোজড হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

রবিবার ভুক্তভোগী সিএনজি চালিত অটোরিকশা চালক মিলন (৩৪) নোয়াখালী পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি বলেন, মাদক মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে এসআই রূপন তাকে সিএনজি অটোরিকশাসহ থানায় নিয়ে যান। এ সময় পাঁচ হাজার টাকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। পরবর্তীতে আরো ৫ হাজার টাকা দিয়ে সিএনজি অটোরিকশা ছাড়িয়ে নিতে বলেন এসআই রূপন। রবিবার রাত ১০টায় অভিযোগের তদন্তে আসেন নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান জানান, সোমবার বিকালে সিএনজি চালিত অটোরিকশাটি মালিককে বুঝিয়ে দেওয়া হয়েছে। অভিযুক্ত এসআই রূপন নাথের বিরুদ্ধে করা অভিযোগের তদন্ত চলছে।