নবনিযুক্ত বিমানবাহিনী প্রধান আজ দায়িত্ব নিয়েছেন

নবনিযুক্ত বিমানবাহিনী প্রধান আজ দায়িত্ব নিয়েছেন

ঢাকা, ১২ জুন (জাস্ট নিউজ) : বাংলাদেশ বিমানবাহিনী প্রধান হিসেবে দায়িত্ব নিয়েছেন এয়ার ভাইস মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি।

মঙ্গলবার দুপুরে বিমানবাহিনী প্রধানের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তিনি এই দায়িত্ব নেন। মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিমানবাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার বিবিপি, এনডিসি, এসিএসসির স্থলাভিষিক্ত হয়েছেন।

এ উপলক্ষে বিমানবাহিনী সদর দপ্তরে দুপুর ২টায় দায়িত্বভার হস্তান্তরের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় বিমানবাহিনী প্রধানের কার্যালয়ে নবনিযুক্ত বিমানবাহিনী প্রধান বিদায়ী বিমানবাহিনী প্রধানের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে নতুন দায়িত্ব নেন। এ অনুষ্ঠানে বিমান সদরের প্রিন্সিপাল স্টাফ অফিসারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। খবর আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর)।

এর আগে সকালে বিদায়ী বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণ করে একাত্তরের মহান স্বাধীনতাযুদ্ধে শাহাদতবরণকারী সশস্ত্র বাহিনীর সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। তিনি সেখানে দর্শনার্থী বইয়েও স্বাক্ষর করেন। বিমান সদর ত্যাগ করার আগে বিমানবাহিনীর একটি চৌকস কন্টিনজেন্ট তাকে গার্ড অব অনার দেয়। বিদায়ী বিমানবাহিনী প্রধান গার্ড পরিদর্শন ও সালাম নেন। এ ছাড়া তিনি বিমানবাহিনী সদর দপ্তর প্রাঙ্গণে একটি গাছের চারা রোপণ করেন।

(জাস্ট নিউজ/একে/১৮৩৬ঘ.)