কবি নজরুল সরকারি কলেজ অধ্যক্ষের সাথে সাংবাদিকদের মতবিনিময়

কবি নজরুল সরকারি কলেজ অধ্যক্ষের সাথে সাংবাদিকদের মতবিনিময়

মনিরুল ইসলাম ফরাজী, স্টাফ করেসপন্ডেন্ট: কবি নজরুল সরকারি কলেজের অধ্যক্ষ আই. কে সেলিম উল্লাহ খোন্দকার এর সাথে মতবিনিময় করেছে নবগঠিত কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতির নের্তৃবৃন্দ।

বুধবার দুপুরে (১৬ জানুয়ারি) কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কলেজের ফি গ্রহণে হ্যান্ড ক্যাশ থেকে শিওর ক্যাশ করা এবং প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে অনন্য ভূমিকা রাখায় কলেজের অধ্যক্ষ আই. কে সেলিম উল্লাহ খোন্দকারকে কলেজ সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার মইনউদ্দিন আরিফ, জাস্ট নিউজ বিডি.কম এর সিনিয়র রিপোর্টার মনিরুল ইসলাম ফরাজী, অধিকার.নিউজ এর নিউজ রুম এডিটর সবুজ আলম ফিরোজ, আমাদের সময়.কম এর মবিনুর রহমান প্রমুখ।

আলোচনা সভায় কলেজের বিভিন্ন সমস্যার বিষয় উঠে আসে। এসময় কলেজ অধ্যক্ষ আই. কে সেলিম উল্লাহ খোন্দকার বলেন, আমাদের কলেজের শিক্ষার মান অনেক ভালো। যার কারণে প্রতিবছর এখানে অনেক ছাত্র-ছাত্রী এসে ভর্তি হচ্ছে। কিন্তু সমস্যা হলো আমাদের কলেজের জায়গার সংকট রয়েছে।

তিনি বলেন, আমরা এই সংকট কাটিয়ে ওঠার চেষ্টা করছি। ইতিমধ্যে একটি বহুতল ভবন নির্মাণের জন্য আমরা প্রধানমন্ত্রীকে জানিয়েছি। আশা করি খুব শীঘ্রই আমাদের ক্যাম্পাসে বহুলতল ভবন নির্মাণ করা সম্ভব হবে।

এসময় তিনি কলেজ সাংবাদিকদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এমআই