তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির কমিটি ঘোষণা

তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির কমিটি ঘোষণা এসএম হাসান শাফায়াত ও সাব্বির আহমেদ (ফাইল ফটো)

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সতিকসাস) ১৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হয়েছে। এত সভাপতি নির্বাচিত হয়েছেন সময় টেলিভিশনের রিপোর্টার এসএম হাসান শাফায়াত, সাধারণ সম্পাদক দৈনিক সময়ের আলোর স্টাফ রিপোর্টার সাব্বির আহমেদ। এছাড়া সাংগঠনিক সম্পাদক হয়েছেন আমাদের সময় ডটকমের মো. আল-আমিন মাসুদ।

বৃহস্পতিবার বিকালে রাজধানীর মহাখালীর একটি রেস্টুরেন্টে নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য। এ সময় তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি রফিকুল ইসলাম রলি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফয়েজ রেজা উপস্থিতি ছিলেন।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি শামিম হোসেন শিশির (২৪ লাইভ নিউজ পেপার ডটকম), যুগ্ম সাধারণ সম্পাদক রাফিয়া আহমেদ (বাংলাদেশ প্রতিদিন), অর্থ সম্পাদক মো. আবু নাসের (বাংলা নবকন্ঠ), দপ্তর সম্পাদক আহমেদ ফেরদাউস খান (আমার সংবাদ), প্রচার সম্পাদক ফখরুল ইসলাম ফাহিম (এশিয়ান টিভি), প্রশিক্ষণ ও সাংস্কৃতিক সম্পাদক আল ইমরান (টাইম নিউজ বিডি ডটনেট), শিক্ষা ও সাহিত্য সম্পাদক মাহবুব হাসান রিপন (প্রথম প্রহর ডটকম), আপ্যায়ন সম্পাদক আরিফুর রহমান (ভোরের ডাক) এবং কার্যনিবাহী সদস্য রাশেদ মামুন (ডেইলি বাংলাদেশ), তাওসিফ মাইমুন (দৈনিক সংবাদচর্চা), ও মো. রিদয় আলম (বিডি ২৪ লাইভ ডটকম )।

আহ্বায়ক কমিটি গঠনের তিন মাসের মাথায় পূর্নাঙ্গ কমিটি ঘোষণা উপলক্ষে তিতুমীর কলেজের সাবেক শিক্ষার্থী যারা বর্তমানে বিভিন্ন গণমাধ্যমে কাজ করছেন, তাদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লসহ সাবেক সাংবাদিক ও ছাত্রনেতারা।

এমআই