কবি নজরুল কলেজে শেখ মুজিব ও শেখ হাসিনার ছবির পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ

কবি নজরুল কলেজে শেখ মুজিব ও শেখ হাসিনার ছবির পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্মলিত কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আল-মারুফের ঈদুল ফিতরের শুভেচ্ছার পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে।

রবিবার রাতে এমন অভিযোগ করেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আল মারুফ।

কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আল মারুফ বলেন, শনিবার রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ছাত্রলীগের সভাপতি রেজওনুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির সম্মলিত ছবি দিয়ে ঈদুল ফিতরের শুভেচ্ছা পোস্টার করে ক্যাম্পাসে লাগান তিনি। যা পরদিন দুপুর পর্যন্ত থাকতেও দেখেন তিনি। তবে দুপুরের পর থেকে ক্যাম্পাসে গিয়ে দেখতে পান সব পোস্টারই ছিড়ে ফেলা হয়েছে।

কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি বলেন, পুরো ক্যাম্পাস জুড়ে পোস্টার ঝুললেও কলেজের ছাত্র সংসদের সামনে লাগানো সকল পোস্টার ছিড়ে নিচে ফেলে দেয়া হয়েছে। এসময় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

আল মারুফ বলেন, কলেজ ক্যাম্পাস ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান মোহনের এবং সাধারণ সম্পাদক মাইনুল হাওলাদের কাছে এই বিষয়ে বিচার চেয়ে অভিযোগ ও করেছেন তিনি।

তিনি বলেন, ‘এই পোস্টার ছিড়ে ফেলে দেয়ার মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অপমান করা হয়েছে। তাই আমি এর বিচার চাই।’

এই বিষয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান মোহন এবং সাধারণ সম্পাদক মাইনুল হাওয়লাদার সাথে একাধিকবার যোগাযোগ করতে চাইলে যোগাযোগ করা যায়নি।