ইদারা মাদ্রাসার সহকারি সুপার মাওলানা নাজিউল্লাহ (র.) এর দাফন সম্পন্ন

ইদারা মাদ্রাসার সহকারি সুপার মাওলানা নাজিউল্লাহ (র.) এর দাফন সম্পন্ন

ঢাকা, ৩১ মে (জাস্ট নিউজ) : ভোলার বোরহানউদ্দিন উপজেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ইদারার মূলকেন্দ্র সি: মুজাব্বিদ দাখিল মাদ্রাসার সহকারি সুপার জনাব মাওলানা নাজিউল্লাহ (৫৫) সাহেবের দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে ইদারা মাদ্রাসা মাঠে তার জানাজা নামাজ সম্পন্ন হয়। জানাজায় হাজারো মানুষ অংশগ্রহণ করেন। এরপর হুজুরকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

বুধবার ভোর ৫টা ২০ মিনিটের সময় রাজধানীর বাংলাদেশ মেডিকেলের আইসিইউতে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। গত কয়েক মাস ধরে হুজুর লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃতুকালে তিনি এক ছেলে দুই মেয়ে এবং স্ত্রী রেখে গেছেন।

দাফনের পর নিহতের ছোট ভাই মোবারাকুল কারীম বোরহানী ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেছেন, অবশেষে মায়ের কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন মাওলানা নাজিউল্লাহ (র.)। হে আল্লাহ তুমি তাকে জান্নাতের মেহমান হিসেবে গ্রহন কর।

এদিকে মাওলানা নাজিউল্লাহ সাহেবের মৃত্যুর খবরে বোরহানউদ্দিন উপজেলায় ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। প্রিয় হুজুরের মৃত্যুতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং ছাত্র-ছাত্রীদের শোকের মাতম চলছে। হুজুরের আত্মার শান্তি কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সবাই মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে বিশেষ প্রার্থনা করছেন।

(জাস্ট নিউজ/এমআই/১১০৮ঘ.)