বাস স্টেশন থেকে গর্ভবতী নারীকে অপহরণ, প্রসবের পর নবজাতক চুরি

বাস স্টেশন থেকে গর্ভবতী নারীকে অপহরণ, প্রসবের পর নবজাতক চুরি

চাটখিল থানা পুলিশ অভিযান চালিয়ে একটি সঙ্ঘবদ্ধ শিশু পাচারকারী ৩ জনকে গ্রেফতার করেছে। এ সময় পুলিশ চুরি হয়ে যাওয়া একটি শিশুকে নোয়াখালী থেকে উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে- চাটখিল উপজেলার নোয়াখলা গ্রামের হোসেন আহাম্মদের ছেলে মোশারফ সেলিম গাজী, রামগঞ্জ থানার দেবনগর গ্রামের আবুল কাশেমের মেয়ে মারজাহান বেগম ও সোনাইমুড়ী উপজেলার লাভলী বেগম।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১৩ জুলাই রামগঞ্জ উপজেলার উত্তর দেবনগর গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী রিনা বেগম (২৪) তার বাবার বাড়ি ঢাকায় যাওয়ার জন্য দশঘরিয়া হিমালয় কাউন্টারে আসে। সেখান থেকে সঙ্ঘবদ্ধ পাচারকারী দল কৌশলে তাকে সোনাইমুড়ী নিয়ে একটি বাড়িতে আটক করে রাখে। ২৩ জুলাই রিনা আক্তারের প্রসব ব্যাথা শুরু হলে তাকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। হাসপাতালে কন্যা সন্তান প্রসবের পর ২৪ জুলাই সকালে হাসপাতাল থেকে নবজাতক শিশুটিকে সরিয়ে নোয়াখলা গ্রামে নিয়ে যায় এবং রিনা আক্তারকে কৌশলে পুনরায় সোনাইমুড়ী নিয়ে যায়। রিনা আক্তার গত সোমবার সন্ধ্যায় সোনাইমুড়ী থেকে পালিয়ে চাটখিল এসে তার স্বামী বিল্লালের কাছে ঘটনার বিবরণ জানায়। তখন তার স্বামী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।