নীলক্ষেতে শিশুকে ধর্ষণ, স্কুলের দারোয়ান গ্রেপ্তার

নীলক্ষেতে শিশুকে ধর্ষণ, স্কুলের দারোয়ান গ্রেপ্তার

ঢাকা, ৭ মার্চ (জাস্ট নিউজ) : রাজধানীর নীলক্ষেতের একটি স্কুলে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রী (৭) ধর্ষণের শিকার হয়েছে। শিশুটিকে ধর্ষণের অভিযোগে ওই স্কুলের দারোয়ানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া দারোয়ানের নাম সালেহ আহমেদ (৪০)।

এ ঘটনায় শিশুটির বাবা শাহবাগ থানায় গিয়ে অভিযোগ করেন। পরে সন্ধ্যায় ওই দারোয়ানকে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার দুপুরে তাঁকে আদালতে পাঠানো হয়।

শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

শিশুটির বাবার অভিযোগ, নীলক্ষেত এলাকার একটি স্কুলের দ্বিতীয় শ্রেণিতে পড়ে তাঁর মেয়ে। মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে ক্লাস থেকে বেরিয়ে ক্যান্টিনে যায় সে। সেখান থেকে স্কুলের দারোয়ান সালেহ আহমেদ তাকে ভয়ভীতি দেখিয়ে স্কুলের পেছনে একটি নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানে শিশুটিকে ধর্ষণ করে। স্কুল শেষে শিশুটি বাসায় ফিরলেও প্রথমে বিষয়টি কাউকে জানায়নি। শিশুটির মা তার জামা-কাপড় ধোয়ার সময় অনেক রক্তের দাগ দেখতে পান। পরে জিজ্ঞাসা করলে ধর্ষণের কথা বলে শিশুটি।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, শিশুটির বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলার আসামি স্কুলের দারোয়ান সালেহ আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে।

(জাস্ট নিউজ/এমআই/১৬৫২/ঘ)