পরকীয়ার জেরে চিকিৎসকের আত্মহত্যা: স্ত্রী মিতু আটক

পরকীয়ার জেরে চিকিৎসকের আত্মহত্যা: স্ত্রী মিতু আটক

পরকীয়ার জেরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার ঘটনায় তার স্ত্রী তাসলিমা আক্তার মিতুকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা পুলিশ তাকে আটক করে। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় কুমার বসাক।

তিনি জানান, আত্মহননকারী চিকিৎসক আকাশের স্ত্রী তাসলিমা আক্তার মিতুকে আটক করা হয়েছে। তিনি এখন পুলিশ হেফাজতে আছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মোস্তফা মোরশেদ আকাশ চন্দনাইশ উপজেলার বাংলাবাজার বরকল এলাকার মৃত আব্দুস সবুরের ছেলে। তিনি এমবিবিএস শেষ করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে কর্মরত ছিলেন। একইসঙ্গে এফসিপিএসও পড়ছিলেন।

বৃহস্পতিবার ভোরে নগরীর চান্দগাঁও থানা এলাকায় নিজবাসায় আত্মহত্যা করেন চিকিৎসক আকাশ। এর আগে ফেসবুকে দুটি স্ট্যাটাসে তিনি তার মৃত্যুর জন্য স্ত্রী মিতুকে দায়ী করেন এবং স্ববিস্তারে ঘটনার আবেগঘন বর্ণনা দেন।

যেখানে তিনি স্ত্রী মিতুকে ‘চিটার’ হিসেবে উল্লেখ করেন এবং সবশেষে লেখেন ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌`ভালো থেকো আমার ভালোবাসা তোমার প্রেমিকদের নিয়ে।'

এমআই