চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

চট্টগ্রাম, ১৮ মে (জাস্ট নিউজ) : চট্টগ্রাম নগরির রেল স্টেশনের পাশে সদরঘাট থানার আইস ফ্যাক্টরি রোডে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, মাদকের আখড়া হিসেবে কুখ্যাতি পাওয়া বরিশাল কলোনিতে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। তবে এখনও নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। এদের একজনের বয়স ৫০ বছরের মতো, অন্যজনের বয়স আনুমানিক ৩৫ বছর।

র‌্যাবের দাবি, নিহত একজনের হাতের পাশে একটি পিস্তল পড়ে থাকতে দেখা গেছে। অন্যজনের পাশে পড়ে ছিল দেশে তৈরি একটি বন্দুক। কিছু গুলির খোসাও পড়ে ছিল। ঘটনাস্থলে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্যও পড়ে থাকতে দেখা গেছে।

র‌্যাব-৭ এর এএসপি মিমতানুর রহমান জানিয়েছেন, রাতে র‌্যাবের একটি টিম বরিশাল কলোনিতে মাদক উদ্ধারের প্রস্ততি চালালে, মাদক ব্যবসায়ীরা টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে দুপক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে গেলে ঘটনাস্থলে দুইজনকে মৃতবস্থায় পাওয়া যায়।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিফতাহউদ্দিন আহমদ বলেছেন, মাদকবিরোধী অভিযানে অংশ হিসেবে সেখানে অভিযানে গিয়েছিল তার বাহিনীর একটি দল।

অভিযানে থাকা র‌্যাবের কর্মকর্তা লেফটন্যান্ট কমান্ডার আশেকুর রহমান বলেন, বরিশাল কলোনি এলাকাটিতে প্রকাশ্যে মাদক বিক্রি হচ্ছিল। র‌্যাবের একটি টহল দল সেখানে গেলে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। তখন র‌্যাবও পাল্টা গুলি চালায়।

(জাস্ট নিউজ/এমআই/০৯২৯ঘ.)