জন্মদিনে মেসির কাছ থেকে যা উপহার পেল রনবীর

জন্মদিনে মেসির কাছ থেকে যা উপহার পেল রনবীর

ঢাকা, ৯ অক্টোবর (জাস্ট নিউজ) : উপহার পেলেন। আলিয়ার থেকে নয়। ঋষি কপূর বা নিতু কপূর— কারও থেকেই নয়। রণবীরের প্রাণের বান্ধব মেসির কাছ থেকে।

২৮ সেপ্টেম্বরই ৩৬ বছরের হয়ে গেলেন রণবীর কপূর। আর অভিনেতার সেই জন্মদিনই অন্য বছরগুলোর থেকেও স্পেশ্যাল ছিল। কারণ তিনি যার ভক্ত, এ বার উপহারটাও পেয়ে গেলেন তারই কাছ থেকে।

ফুটবলের প্রতি রণবীরের ভালবাসার কথা তার ভক্তদের অজানা নয়। নিজের ফুটবল টিমও রয়েছে আইএসএলে। এই রণবীরই আবার লিওনেল মেসির বিরাট ভক্ত। আর এই জন্মদিনেই রণবীর সারপ্রাইজ গিফট পেয়ে গেলেন খোদ মেসির কাছ থেকেই।

নিজে সই করে রণবীরের জন্য এফসি বার্সেলোনার একটি জার্সি উপহার দিয়েছেন ফুটবলের মসীহা মেসি। সুদূর বার্সেলোনা থেকে খোদ মেসি নিজেই রণবীরকে পাঠিয়েছেন ওই জার্সি। আর ফুটবলের গুরুদেবের কাছ থেকে উপহার পেয়ে যেন প্রকৃত অর্থেই ফ্যানবয় মোমেন্ট হয়ে গিয়েছিল রণবীরের। জার্সি হাতে পেয়েই টুইটারে জার্সি পরে ছবিও শেয়ার করে দিয়েছিলেন ঋষি পুত্র।

এমনকি যে অংশে মেসির সই রয়েছে, সেই অংশেরও ছবি শেয়ার করেছিলেন রণবীর কপূর।

তবে এই জন্মদিনে রণবীর শুধু সারপ্রাইজই পেয়েছেন। একে তো গুরু মেসির কাছ থেকে উপহার। তার পরে আবার প্রেমিকাও তার জন্য সারপ্রাইজ বার্থ ডে পার্টিরই একটা প্ল্যান করেছিলেন। তার থেকেও বড় কথা, কিছু দিন আগেই রণবীরের ছবিও বিরাট হিট হয়েছে। বক্স অফিসে সফল তো বটেই। এমনকি রণবীরের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ ফিল্ম সমালোচকরাও।

(জাস্ট নিউজ/ডেস্ক/এমজে/১৪২০ঘ.)