দুই বাংলার তারকাদের নিয়ে নাগরিকের অন্যরকম আয়োজন

দুই বাংলার তারকাদের নিয়ে নাগরিকের অন্যরকম আয়োজন

ঢাকা, ১৪ অক্টোবর (জাস্ট নিউজ) : দুই বাংলার টিভি তারকাদের জমকালো উপস্থিতি দেখা গেলো নাগরিক টিভি আয়োজিত সংবাদ সম্মেলনে। চ্যানেলটি সম্প্রতি আয়োজন করেছে নাচের রিয়েলিটি শো ‘বাজলো ঝুমুর তারার নূপুর’; যাতে দুই বাংলার টিভির তারকাদের উপস্থিতি দেখা যাবে।

এ উপলক্ষে শনিবার দুপুরে রাজধানীর ঢাকা ক্লাবে বসলো দুই বাংলার তারকাদের মিলন মেলা। প্রাকপ্রদর্শনীর এ আয়োজনে ওপার বাংলা থেকে উড়ে এসেছেন এই রিয়েলিটি শো’র চার প্রতিযোগী প্রীতি, এনা, তিথি ও লাভলী। আর বাংলাদেশের প্রতিযোগীদের মধ্যে উপস্থিত ছিলেন ঈশানা, স্পর্শিয়া, অমৃতা, পিয়া, ভাবনা ও সাফা।

এ আয়োজনের শুরুতে ‘বাজলো ঝুমুর তারার নূপুর’ এর উল্লেখযোগ্য অংশ নিয়ে একটি অডিও ভিজ্যুয়াল দেখানো হয়। এরপর শো’তে অংশগ্রহণকারী প্রতিযোগী ও কলাকুশলীরা অনুষ্ঠানটি নিয়ে তাদের স্মৃতি তুলে ধরেন। পরে বক্তব্য রাখেন ইলিয়াস কাঞ্চন, রুবানা হক, দীলিপ আগরওয়ালসহ অন্যান্য অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের মূল প্রতিযোগিতায় বাংলাদেশ ও ভারত থেকে অংশগ্রহণ করেছেন ৬ জন করে মোট ১২ জন তারকা। বাংলাদেশ থেকে যোগ দিয়েছেন অভিনেত্রী ঈশানা, ভাবনা, জান্নাতুল ফেরদৌস পিয়া, স্পর্শিয়া, অমৃতা ও সাফা কবির। কলকাতা থেকে রিমঝিম, সোহিনী, এনা সাহা, লাভলী, তিথি ও প্রীতি।

কলকাতার চার তারকাএ রিয়েলিটি শোতে আরও প্রতিযোগিতা করেছেন বাংলাদেশ থেকে মাহিয়া মাহি, সাদিয়া জাহান প্রভা ও জাকিয়া বারী মম। কলকাতা থেকে অংশ নিয়েছেন জি বাংলার ‘রাশি’ সিরিয়ালের প্রধান মুখ গীতশ্রী, পায়েল ও ছোট ঋতুপর্ণা।

প্রতিটি পর্বে প্রধান বিচারক হিসেবে আছেন বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন এবং কলকাতার এক সময়ের সাড়া জাগানো নায়িকা ও বর্তমান ভারতীয় লোকসভার সংসদ সদস্য শতাব্দী রায়।

উপস্থাপক নাবিলার সঙ্গে ঢাকার দুই বিচারকবিভিন্ন পর্বে বাংলাদেশ থেকে অতিথি বিচারক হিসেবে যুক্ত আছেন চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৗস, সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর, অভিনেতা তৌকীর আহমেদ ও সজল। কলকাতা থেকে সঙ্গীতশিল্পী জোজো, অনিন্ধ, শ্রীলেখা মিত্র ও নৃত্যবিশারদ তনুশ্রী শংকরও বিচারক হিসেবে উপস্থিত ছিলেন। প্রতিটি পর্ব যৌথভাবে উপস্থাপনা করেছেন বাংলাদেশের মাসুমা আক্তার নাবিলা ও কলকাতার সৌরভ।

৭২ পর্বের নাচের এই বিশেষ অনুষ্ঠানটি ১৫ অক্টোবর থেকে সপ্তাহের সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ১০টায় প্রচার হবে নাগরিক টিভিতে।

(জাস্ট নিউজ/এমজে/১২২০ঘ.)