ভক্তদের ক্ষোভে আবারও আইডি হারালেন সাবিলা নূর

ভক্তদের ক্ষোভে আবারও আইডি হারালেন সাবিলা নূর

ঢাকা, ১৬ অক্টোবর (জাস্ট নিউজ) : টিভি পর্দার অভিনেত্রীদের মধ্যে জনপ্রিয় সাবিলা নূর। বর্তমানে নাটক নিয়ে বেশ ব্যস্ত সময়ই পার করছেন তিনি। গেলো ঈদের বেশ কিছু নাটকে প্রশংসিত হয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও বেশ জনপ্রিয় সাবিলা নূর। কিন্তু এরইমধ্যে বেশ কয়েকবার তার ফেসবুক আইডিটি হ্যাকড হয়। এ নিয়ে বেশ খারাপ সময় অতিবাহিত করছেন তিনি।

কিছুদিন আগে তার আইডি হ্যাকড হলে সেটাকে ফিরিয়েও আনেন গত পরশুদিন। কিন্তু গতকাল আবারও হ্যাকড হয়েছে তার আইডি। শুধু তাই নয়, সাথে সাথে আইডিতে সাবিলা নূরের নাম পরিবর্তন করে ‘অতসী জারা’ রাখেন হ্যাকার।

এরপর সেই আইডি থেকে একটি পোস্টও করা হয়। সেখানে বলা হয় ভক্তদের মন্তব্যের জবাব দেন না সাবিলা। সেই ক্ষোভ থেকেই আইডিটি হ্যাক করা হয়েছে। স্ট্যাটাসে লেখা হয়েছে, ‘আবারও হ্যাকড সাবিলা নূরের আইডি। আমি হ্যাক করেছি। আমার পরিচয় জেনে কোনো লাভ নেই। আমি শুধু আমার ক্ষমতাটা দেখালাম। আজ ভক্তদের জন্যই তিনি তারকা। কিন্তু আজ তারকা হয়ে গিয়েছে বলে তিনি ভক্তদের কমেন্টের রিপ্লাই দেবেন না কেন? যার আইডি আমি তাকে ফেরত দিয়ে দিবো। কোনো ক্ষতি করবো না। উনি শুধু ভক্তদের কমেন্টের রিপ্লে দিলেই হবে।’

পরে এই পোস্টটি ডিলেটও করে দেন হ্যাকার। কিন্তু এখনও আইডির নাম ‘অতসী জারা’-ই রয়েছে।

সাবালি জানান, তিনি আইডিটি উদ্ধারের জন্য কাজ করছেন।

(জাস্ট নিউজ/এমজে/১৬৪০ঘ.)